1. khaircox10@gmail.com : admin :
রাঙামাটিতে পুলিশসহ ১৮ জনের করোনা পজেটিভ: আক্রান্ত বেড়ে ১৪৬ - coxsbazartimes24.com
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

রাঙামাটিতে পুলিশসহ ১৮ জনের করোনা পজেটিভ: আক্রান্ত বেড়ে ১৪৬

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ২৬৬ বার ভিউ

আলমগীর মানিক, রাঙামাটি ##
মাত্র ২৪ ঘন্টার ব্যবধানে পার্বত্য জেলা রাঙামাটিতে নতুন করে আরো ১৮ জনের করোনা পজেটিভ সনাক্ত হয়েছে বলে জানিয়েছে জেলার স্বাস্থ্য বিভাগ কর্তৃপক্ষ। এনিয়ে রাঙামাটিতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ১৪৬ জনে।
বুধবার দিবাগত রাত সোয়া এগারোটার সময় চট্টগ্রামের সিভাসু থেকে এই তথ্য হাতে পেয়েছেন বলে নিশ্চিত করেছেন করোনা বিষয়ক ফোকাল পার্সন ডাঃ মোস্তফা কামাল। তিনি জানান,সর্বমোট ৬৬টি রিপোর্ট আমরা হাতে পেয়েছি। তার মধ্যে ১৮টি পজেটিভ রিপোর্ট রয়েছে। আক্রান্তদের মধ্যে কাউখালীর একজন চিকিৎসক, রাঙামাটি জেলা পুলিশের দুইজন ইন্সপেক্টর, একজন এসআই, তিনজন কনস্টেবল এবং সাধারণ পর্যায়ে ১১জন রয়েছেন।
স্বাস্থ্য বিভাগের সূত্রমতে আক্রান্তদের মধ্যে রাঙামাটি সদরের ১৫ জন, কাউখালীতে একজন চিকিৎসক, কাপ্তাইয়ে একজন ও নানিয়ারচর উপজেলাতে একজন বলে জানাগেছে।
সূত্রজানায়, শহরের পুরাতন পুলিশ লাইন্স-৪ জন, আপার রাঙামাটি এলাকায়-১, তবলছড়ি অফিসার্স কলোনী-১, কলেজ গেইট-১, আলম ডক ইয়ার্ড-১, ভেদভেদী ক্যান্টমেন্ট-১, রিজার্ভ বাজার-২, রাজমনি পাড়া-১, বনরূপা-১, সুখী নীল গঞ্জস্থ নতুন পুলিশ লাইন্সে-১, কাপ্তাই-১, কাউখালী-১ জন চিকিৎসক, এসপি অফিসের ডিবি ইন্সপেক্টর-১জন এবং নানিয়ারচরের ঘিলাছড়িতে-১জন।
রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ছুফি উল্লাহ জানিয়েছেন, বুধবার সকালে ৭ জন এবং রাতে ৬জন মিলে একইদিনে ১৩জন পুলিশ সদস্য করোনায় আক্রান্তের তথ্য পাওয়া গেছে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech