1. khaircox10@gmail.com : admin :
বৃহত্তর ঈদগাহ ব্লাড ডোনারস সোসাইটির ৩য় বর্ষপূর্তি উদযাপন - coxsbazartimes24.com
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৯ অপরাহ্ন
শিরোনাম
উত্তর ধূরুং ইউপি নির্বাচন: বিদ্রোহী প্রার্থীর পক্ষে আওয়ামী লীগ নেতাদের অবস্থান! পর্যটন প্রতিমন্ত্রীর সাথে টুয়াক নেতৃবৃন্দের সাক্ষাত বঙ্গবন্ধু ফাউন্ডেশন কক্সবাজার জেলা কমিটি অনুমোদন কক্সবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী’র উদ্যোগে উপজেলা পর্যায়ে উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়ন কর্মসূচির উদ্বোধন মেয়র মুজিবের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করলেন টুয়াক নেতৃবৃন্দ ডিসি, এসপি ও পৌর মেয়রের সঙ্গে সাক্ষাত করলেন টুয়াকের নবনির্বাচিত নেতৃবৃন্দ টুয়াকের সভাপতি আনোয়ার, সম্পাদক টিটু নির্বাচনের ইশতেহারে যা বললেন টুয়াকের সাধারণ সম্পাদক প্রার্থী টিটু ইউএসএআইডি এর অর্থায়নে ও রিলিফ ইন্টারন্যাশনাল এর উদ্যোগে “কোভিড-১৯ প্যানডেমিক ‍সিচুয়েশন অব কক্সবাজার” শীর্ষক ওয়েবিনার দুদক কর্মকর্তার বদলি চ্যালেঞ্জ করা রিটকারীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ

Ads

বৃহত্তর ঈদগাহ ব্লাড ডোনারস সোসাইটির ৩য় বর্ষপূর্তি উদযাপন

  • আপডেট সময় : শনিবার, ২০ জুন, ২০২০
  • ২২২ বার ভিউ

ঈদগাঁও সংবাদদাতাঃ

“মানুষ মানুষের জন্য” জীবন জীবনের জন্য” শ্লো গানে মুখরিত মানবতার সংগঠন বৃহত্তর ঈদগাহ ব্লাড ডোনারস সোসাইটির ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী বণাঢ্য আয়োজনে সম্পন্ন হয়েছে।
এ উপলক্ষ্যে ২০ জুন সন্ধ্যা সাড়ে ৭টায় ঈদগাঁও বাজারস্থ সংগঠনের প্রধান কার্যালয়ে সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন, সংগঠনের আজীবন সদস্য ও গনমাধ্যমকর্মী এম আবু হেনা সাগর, ঈদগাঁও বাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদের প্রচার সম্পাদক সাকলাইন মোস্তাক, এডমিন ফারহাদ মোহাম্মদ ফারুক,ওসমান সরওয়ার সুমন,মডারেটর আরাফাত সানী,সদস্য মারুফ রশিদ নাঈম,আহমদ আবদুল্লাহ রিশান,বাবলু।

বক্তারা বর্তমানে দূর্যোগকালীন সময়ে বৃহৎ এলাকায় পানিবন্দি লোকজনের মাঝে ত্রানসহা য়তা পোঁছে দেওয়ার আহবান জানান।

পরে ব্যাপক উৎসাহ উদ্দিপনা আর করতালী মুখর পরিবেশে কেক কেট সংগঠনের তৃতীয় প্রতিষ্টাবার্ষিকী উদযাপন করা হয়। এই সময় মানবতার সংগঠনের আজীবন সদস্য,এডমিন মডারেটর,শুভাকাংখীজনরা উপস্থিত ছিলেন। তৎমধ্যে-ওয়াসিম মো: রিফাত,ওসমান সরওয়ার সুমন,নোমান,সাহেদ। মডারেটর সাঈদ মোহাম্মদ আব দুল্লাহ,ওসমান ওয়াহিদ, নুরুল আবছার রানা। শুভাকাংখী হিসেবে অংশ নেন,রিফাত ইসহাক, মিনহাজ, সাকিব, আবদুল্লাহ,রিদোয়ার মিন্টু সোহেল,দেলোয়ার,জয়,আমিন,হারুন রাসেল ও সেলিম। পরে সকল সদস্যদের মাঝে সংগঠনের পক্ষ থেকে খাবার বিতরন করা হয়।

উল্লেখ্য,মানবতার সংগঠন বৃহত্তর ঈদগাহ ব্লাড ডোনারস সোসাইটি ২০১৭ সালের ১৭জুন যাত্রা হয়েছিল একঝাঁক রক্তযোদ্বাদের নিয়ে। সেই থেকে সেচ্ছায় মূমূর্ষ রোগীদের মাঝে রক্তদান, অসহায় ও দরিদ্র পরিবারের শিক্ষার্থীদের মাঝে বই বিতরন,দূর্যোগকালীন ত্রান সামগ্রী বিতরন, করোনাকালে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে সচেতনতা মুলক লিফলেট বিতরনসহ বহু কর্মকান্ড নিয়ে সফলতার সহিত এগিয়ে যাচ্ছেন রক্তযোদ্বাদের এই সংগঠন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsMultimedia