1. khaircox10@gmail.com : admin :
নজরুল ইসলাম চৌধুরীর সব ধরণের চিকিৎসার দায়িত্ব নিলেন মেয়র মুজিব - coxsbazartimes24.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

নজরুল ইসলাম চৌধুরীর সব ধরণের চিকিৎসার দায়িত্ব নিলেন মেয়র মুজিব

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৫৮৭ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪:

কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন বর্ষিয়ান রাজনীতিবিদ মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক নজরুল ইসলাম চৌধুরীকে দেখতে ছুটে গেলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান।

মঙ্গলবার (২৩ জুন) দুপুরে দেখতে গিয়ে তিনি ত্যাগি নেতা নজরুল ইসলাম চৌধুরীর শারীরিক খোঁজখবর নেয়ার পাশাপাশি এবং তার সব ধরণের চিকিৎসার দায়িত্ব নেন।

এসময় সঙ্গে ছিলেন- হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও)ডা.  শাহিন আবদুর রহমান চৌধুরী ও বিশেষেজ্ঞ চিকিৎসক মহিউদ্দিন মোহাম্মদ আলমগীর।

গত ৩-৪ দিন ধরে প্রচন্ড জ্বরে ভুগছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী। সোমবার (২২ জুন) দুপুরে শরীরের অবস্থার অবনতি হলে তাকে বিকেল ৪ টার দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। চতুর্থ তলায় ৪১৪ নং রুমে তিনি চিকিৎসাধীন।

বর্ষীয়ান রাজনীতিবিদ নজরুল ইসলাম চৌধুরী আগে থেকেই ডায়াবেটিস, উচ্চ রক্তচাপসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। সুস্থতার জন্য তিনি সবার নিকট দোয়া কামনা করেছেন।

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech