1. khaircox10@gmail.com : admin :
গর্ভবতী মায়েদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও খাদ্য সামগ্রী বিতরণ করলো সেনাপরিবার কল্যান সমিতি - coxsbazartimes24.com
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১১:৫১ অপরাহ্ন
শিরোনাম
চাকমারকুলে বিদ্রোহী প্রার্থীর পক্ষে ভাড়াটে সন্ত্রাসী, অভিযোগ দিলেন নৌকার প্রার্থী দক্ষিণ মিঠাছড়ি প্রবাসী ফোরাম কেন্দ্রীয় কমিটি গঠিত জহিরুল ইসলাম সিকদারের মৃত্যুতে কক্সবাজার-টেকনাফ-চকরিয়া-চট্টগ্রাম বাস-মিনিবাস মালিক সমিতির শোক জহির ও কুদরতের উপর গুলিবর্ষণের ঘটনাটি তৃতীয় পক্ষ করেছে ঝিলংজায় নৌকার প্রার্থী ও পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ স্বতন্ত্র প্রার্থী শফিকের ২০৫০ সালের মধ্যে কার্বন নিঃসরণ বন্ধ করতে হবে কক্সবাজার জেলার শ্রেষ্ঠ সমবায়ী পুরস্কার পেলেন আবুল কাসেম সিকদার পৌর শ্রমিক লীগের আহবায়ক রানার বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদ ও ব্যাখ্যা সীমান্তের মাদক কারবারীদের ‘বেহিসাব’ সম্পদ, গড়ছে নতুন সিন্ডিকেট দেশের লবণ সহিষ্ণু জমিতে সবজি উৎপাদনে আসবে অর্থনৈতিক সমৃদ্ধি

Ads

গর্ভবতী মায়েদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও খাদ্য সামগ্রী বিতরণ করলো সেনাপরিবার কল্যান সমিতি

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৮১ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪ঃ
মুজিববর্ষ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীকে ধারণ করে মঙ্গলবার (২৩ জুন) সেনাপরিবার কল্যান সমিতি কক্সবাজার অঞ্চল কর্তৃক রামু উপজেলার অন্তঃসত্ত্বা মায়েদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা, করোনা পরিস্থিতিতে গর্ভকালীন নিরাপত্তার বিষয়ে সচেতনতা তৈরী ও খাদ্যদ্রব্য বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাপরিবার কল্যান সমিতি কক্সবাজার অঞ্চলের সভানেত্রী বেগম শারমিন মাঈন।

সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে সেনাপরিবার কল্যান সমিতি কক্সবাজার অঞ্চল এর উদ্যোগে প্রায় ১০০ জন গর্ভবতী মহিলার স্বাস্থ্য পরীক্ষা এবং অস্থায়ী ল্যাবে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা, সচেতনতামূলক নির্দেশিকা বিতরণ, চিকিৎসা সামগ্রী সহায়তা ও খাদ্যদ্রব্য বিতরণ কার্যক্রম পরিচালিত হয়, যা মাসব্যাপি কক্সবাজার এর বিভিন্ন এলাকায় চলমান থাকবে। মাতৃকালীন এই চিকিৎসাসেবা সেনাবাহিনীর দক্ষ ও বিশেষজ্ঞ মহিলা চিকিৎসকদল দ্বারা পরিচালিত হয়। পরবর্তীতে করোনাকালীন সময়ে প্রসূতি মায়েদের স্বাস্থ্যসেবা বিষয়ে বিশেষজ্ঞ মহিলা ডাক্তার ও গাইনোকলজিস্ট কর্তৃক সচেতনতামূলক বক্তব্য প্রদান করা হয়।

উল্লেখ্য যে, সেনা পরিবার কল্যাণ সমিতি সংক্ষেপে ‘সেপকস’ সেনাবাহিনীর একটি কল্যানমূলক প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটি বাংলাদেশ সেনাবাহিনীতে কর্মরত জুনিয়র কমিশন্ড অফিসার, নন-কমিশন্ড অফিসার, অন্যান্য পদবীর সৈনিক ও বেসামরিক কর্মচারীদের পরিবারবর্গের সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা, অর্থনৈতিক ও অন্যান্য কল্যাণমূলক কর্মকান্ড পরিচালনা করে থাকে। কল্যাণমূলক এই প্রতিষ্ঠানটি বিভিন্ন পরিমন্ডলে আর্থ-সামাজিক উন্নয়নে কার্যকরী ভূমিকা রাখার পাশাপাশি দুঃস্থ, অসহায় জনসাধারণের জন্য ত্রাণ ও বিনামূল্যে চিকিৎসা কার্যক্রম পরিচালনা করে থাকে। ইতোপূর্বে সেনাপরিবার কল্যান সমিতি কক্সবাজার অঞ্চল কর্তৃক এ এলাকার গরীব ও অসহায় মানুষদের মাঝে ত্রাণ বিতরণ, শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন সহযোগিতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়। আগত অভাবী প্রসুতি মায়েরা সেনা পরিবার কল্যাণ সমিতি কর্তৃক পরিচালিত এ ধরনের সময়পোযগী কল্যাণমূলক কাজের ভূয়ষী প্রশংসা ও দোয়া করেন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsMultimedia