1. khaircox10@gmail.com : admin :
মনজুর আলমের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন ইসলামপুরের চেয়ারম্যান আবুল কালাম - coxsbazartimes24.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

মনজুর আলমের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন ইসলামপুরের চেয়ারম্যান আবুল কালাম

  • আপডেট সময় : বুধবার, ২৪ জুন, ২০২০
  • ৪৬২ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪
কক্সবাজার সদরের ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান শিল্পপতি মনজুর আলমের জন্য সবার নিকট দোয়া কামনা করেছেন বর্তমান চেয়ারম্যান আবুল কালাম।

তিনি বলেন, ইসলামপুরের সকলের প্রিয়মুখ মনজুর আলম (সাবেক চেয়ারম্যান) অসুস্থ । তিনি চট্টগ্রাম চিকিৎসাধীন অবস্থায় আছেন। তারঁ পরিবারের পক্ষ থেকে ইউনিয়নের সমস্ত মসজিদে দোয়া প্রার্থনা করছি। আমরা সকলে তাকে ক্ষমা করে দিই এবং তাঁর জন্য আল্লাহর কাছে দোয়া চাই।

মনজুর আলম বর্তমানে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের উত্তর পাশের সিএসটিসি নামক একটি বেসরকারী হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন।

মঙ্গলবার (২৩ জুন) দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি স্ট্রোক করেন। এরপর তাকে আইসিউইতে স্থানান্তর করা হয়।

বুধবার (২৪ জুন) সকাল সাড়ে ১১ টা পর্যন্ত তার জ্ঞান ফেরেনি।

ইসলামপুরের জনপ্রিয় সাবেক এই জনপ্রতিনিধিকে হার্টের সমস্যা জনিত কারণে গত ১৮ জুন চিকিৎসার জন্য চট্টগ্রাম নেয়া হয়। তখন থেকে হাসপাতালে ভর্তি আছেন।

উচ্চমাত্রার ডায়াবেটিস থাকায় রোগ সহজে নিয়ন্ত্রণ করা যাচ্ছে না বলে জানা গেছে।

 

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech