1. khaircox10@gmail.com : admin :
প্রয়াত আওয়ামী লীগ নেতা মনজুর আলমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল - coxsbazartimes24.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

প্রয়াত আওয়ামী লীগ নেতা মনজুর আলমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

  • আপডেট সময় : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ৩৬৭ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪:

কক্সবাজার সদরের ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মনজুর আলমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ জুন) বাদে জুমা ইসলামপুর বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে  শাখা কমিটির সাধারণ সম্পাদক শাহজাহান চৌধুরীর সঞ্চালনায় এতে আওয়ামী লীগ নেতা ফরিদুল ইসলাম খান, ছাত্র লীগ নেতা ছৈয়দ মোহাম্মদ তামিমসহ উপজেলা, ইউনিয়ন ও সকল ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপস্থিত সবাই জননেতা মনজুর আলমের কর্মময় জীবনের কথা স্মরণ করেন।

উল্লেখ্য, শিল্পপতি মনজুর আলম বৃহস্পতিবার (২৫ জুন) ভোর ৫ টা বেজে ২৭ মিনিটের সময় চট্টগ্রামে একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

একই দিন বাদে আসর ইসলামপুরের নতুন অফিস সংলগ্ন ফুটবল খেলার মাঠে প্রথম জানাজা এবং ইসলামপুর ইসলামিয়া দাখিল মাদরাসা মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

মনজুর আলমের সংক্ষিপ্ত পরিচয়:
মনজুর আলম ১৯৯০ সালে অবিভক্ত পোকখালী ইউনিয়নের মেম্বার নির্বাচিত হন। তখন থেকে তিনি জনতার কাতারে থাকতেন। মানুষের যে কোন সমস্যায় ছুটে যেতেন। তিনি ছিলেন শোষক ও জমিদার শ্রেণির আতংক। তাকে ‘গরীবের বন্ধু’ হিসেবে জানে এলাকাবাসী।

মনজুর আলম ২০০২ সালে বিপুল ভোটে ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন।

২০১০ সাল পর্যন্ত অতি সুনামের সাথে দায়িত্ব পালন করেন। ন্যায় বিচার প্রতিষ্ঠা ও যথাযথ দায়িত্ব পালনের কারণে তিনি ‘শ্রেষ্ঠ চেয়ারম্যান’ স্বীকৃতি পান।

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে আওয়ামী লীগের নির্ভেজাল ও নির্লোভ কর্মী ছিলেন মনজুর আলম।

 

 

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech