1. khaircox10@gmail.com : admin :
উখিয়ায় এসএসসিতে শীর্ষে আবুল কাশেম নুরজাহান চৌধুরী উচ্চ বিদ্যালয় - coxsbazartimes24.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

উখিয়ায় এসএসসিতে শীর্ষে আবুল কাশেম নুরজাহান চৌধুরী উচ্চ বিদ্যালয়

  • আপডেট সময় : রবিবার, ৩১ মে, ২০২০
  • ৩৬০ বার ভিউ

কনক বড়ুয়া, উখিয়াঃ

সারাদেশে এসএসসি,দাখিল/সমমান পরীক্ষার ফলাফল ৩১মে প্রকাশিত হয়েছে। প্রকাশিত ফলাফলে এবার শীর্ষে রয়েছে উখিয়া আবুল কাশেম নুরজাহান চৌধুরী উচ্চ বিদ্যালয়।

এই বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ ১৮৮জন পরীর্থীর মধ্যে পাশ করেছে ১৭৯জন। সেখানে এ+ পেয়েছে ১২জন। স্কুলের পাশের হার ৯৫.২১%।

তার পাশাপাশি ২য় অবস্থানে উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়। ২০২০ সালের এসএসসি পরীক্ষায় এ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেছিল ২৭১জন, পাশ করেছে ২৫৫ জন, তৎমধ্যে এ+ পেয়েছে ১৬জন, পাশের হার ৯৪.১০%। তৃতীয় স্থানে রয়েছে থাইংখালী উচ্চ বিদ্যালয়। এই বিদ্যালয় থেকে ১১৯জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করেছে, পাশ করেছে ১০২জন। পাশের হার ৮৫.৭১%। এ+ পেয়েছে ২জন। পালং আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেন ২৫৯জন, পাশ করেছে ২২০জন, তৎমধ্যে এ+ পেয়েছে ৫জন, পাশের হার ৮৪.৯৫%। মুক্তিযোদ্ধা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেছিল ৭৮জন, পাশ করেছে ৬৪জন, পাশের হার ৮২.০৫%। কুতুপালং উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেছিল ১৭৪জন, পাশ করেছে ১৪২জন, পাশের হার ৮১.৬১%।

সোনারপাড়া উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেছে ৩২২জন, পাশ করেছে ২৫৮জন, এ+ পেয়েছে ২জন, পাশের হার ৮০.১২%। ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করে ২৭০জন, পাশ করেছে ১৯৮জন, তৎমধ্যে এ+ পেয়েছে ৭জন, পাশের হার ৭৩.৩৩%। জালিয়াপালং উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেছিল ১৩১জন, পাশ করেছে ৯৫জন, পাশের হার ৭২.৫২%। মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেছিল ৩৪৮জন, পাশ করেছে ২৪৪জন, এ+ পেয়েছে ৬জন, পাশের হার ৭০.১১%। পালংখালী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করেছিল ২২২জন, পাশ করেছে ১৫৫জন, তৎমধ্যে এ+ পেয়েছে ২জন, পাশের হার ৬৯.৮২%। উখিয়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৮৮জন পরীক্ষায় অংশ গ্রহন করেছিল কিন্তু পাশ করেছে ৫৭জন, পাশের হার ৬৪.৭৭%। বালুখালী কাশেমিয়া উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেছিল ১৬৫জন, পাশ করেছে ১০১জন, পাশের হার ৬১.২১%।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech