1. khaircox10@gmail.com : admin :
ঢামেকে এক মাসে ২০ কোটি টাকা থাকা-খাওয়ার বিল অস্বাভাবিক - coxsbazartimes24.com
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৪০ পূর্বাহ্ন

Ads

ঢামেকে এক মাসে ২০ কোটি টাকা থাকা-খাওয়ার বিল অস্বাভাবিক

  • আপডেট সময় : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ১০০ বার ভিউ
সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

কক্সবাজার টাইমস২৪ ডেস্ক:
ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের সেবাদানকারী চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের এক মাসের থাকা-খাওয়ার বিল ২০ কোটি টাকা হয় কী করে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সোমবার (২৯ জুন) জাতীয় সংসদে প্রস্তাবিত ২০২০-২১ অর্থবছরের বাজেটের ওপর আলোচনায় অংশ নিয়ে এ কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে আলোচনায় অংশ নিয়ে সংসদের বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের হাসপাতালের খাবারের বিল নিয়ে প্রশ্ন তোলেন।

জবাবে শেখ হাসিনা বলেন, বিরোধীদলীয় উপনেতা ঠিকই বলেছেন, এক মাসে ২০ কোটি টাকা খাবার বিল, অস্বাভাবিকই মনে হচ্ছে। এটি আমরা পরীক্ষা করে দেখছি। এতো অস্বাভাবিক কেন হবে? যদি কোনো অনিয়ম হয় আমরা ব্যবস্থা নেবো।

করোনা রোগীদের চিকিৎসাসেবায় নিয়োজিত চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের সম্পূর্ণ সরকারি খরচে হোটেলে থাকা-খাওয়া ও যাতায়াতের ব্যবস্থা করা হয়েছে। তবে থাকা-খাওয়ায় একমাত্র ঢাকা মেডিক্যার কলেজ হাসপাতালের হিসাব অস্বাভাবিক মনে হচ্ছে বলে সংসদে বাজেটের ওপর আলোচনায় অংশ নিয়ে তুলে ধরেন বিরোধীদলীয় উপনেতা।

এসময় করোনা ভাইরাস মোকাবিলায় আরও চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীর পদ সৃষ্টি ও নিয়োগের কথা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, আমরা আরও ৪ হাজার নার্স নিয়োগ দিচ্ছি। স্বাস্থ্যমন্ত্রীকে এ বিষয়ে নির্দেশ দিয়েছি। শিগগিরই এ নার্স নিয়োগ দেওয়া হবে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsMultimedia