1. khaircox10@gmail.com : admin :
ডা. শাহবাজ করোনায় আক্রান্ত - coxsbazartimes24.com
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

ডা. শাহবাজ করোনায় আক্রান্ত

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ২২৬ বার ভিউ

এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া:
করোনায় আক্রান্ত হয়েছেন চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজ। করোনা টেষ্টের জন্য নমুনা দেয়ার পর সোমাবার (২৯ জুন) সন্ধ্যায় তার রিপোর্টে পজেটিভ আসে।
বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যান কর্মকর্তা আমির হামজা।
মঙ্গলবার (৩০ জুন) পর্যন্ত চকরিয়া উপজেলায় ৩২২ জন লোক করোনায় আক্রান্ত হয়েছেন। এর আগে হাসপাতালের কয়েকজন চিকিৎসক-নার্স ও বেশ কয়েকজন কর্মচারী করোনায় আক্রান্ত হন। তাদের মধ্যে বেশ কয়েকজন সুস্থ হয়ে ইতোমধ্যে কাজে যোগ দিয়েছেন। সর্বশেষ করোনায় আক্রান্ত হলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজ।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যান কর্মকর্তা আমির হামজা বলেন, করোনা সংক্রমণ রোধে প্রথম থেকেই ফ্রন্টলাইনে থেকে সার্বক্ষণিক রোগীদের সেবা দিয়ে যাচ্ছিলেন প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজ। অবশেষে সোমাবার সন্ধ্যায় তার রিপোর্টের করোনা পজেটিভ আসে।

তিনি আরও জানান, মঙ্গলবার পর্যন্ত চকরিয়া উপজেলায় ৩২২ জন লোক করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ২০৬ জন। মারা গেছেন ৬ জন। এরমধ্যে বেশিরভাগই বাড়িতে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন। আক্রান্তদের মধ্যে যাদের অবস্থা আশঙ্কাজনক ছিলো তাদের হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা সেবা দেয়া হয়েছে। বর্তমানে হাসপাতালে নন-কোভিড রোগীসহ ১১ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসা নিচ্ছেন। অন্যান্যরাও বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজ বলেন। সোমবারের রিপোর্টে আমার করোনা পজিটিভ আসে। তারপর থেকেই আমি বাসায় থেকে চিকিৎসা সেবা নিচ্ছি। করোনা সংক্রমণ রোধে সবাইকে সামাজিক দুরত্ব বজায় রাখার পাশাপাশি সরকারের নির্দেশনা মেনে মেনে চলারও আহবান জানান তিনি।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech