1. khaircox10@gmail.com : admin :
পেকুয়া থেকে বিসিএস পুলিশ ক্যাডারে মনোয়ারা, তথ্য ক্যাডারে মুনতাসির সুপারিশপ্রাপ্ত - coxsbazartimes24.com
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৬:২৮ পূর্বাহ্ন

Ads

পেকুয়া থেকে বিসিএস পুলিশ ক্যাডারে মনোয়ারা, তথ্য ক্যাডারে মুনতাসির সুপারিশপ্রাপ্ত

  • আপডেট সময় : বুধবার, ১ জুলাই, ২০২০
  • ৬০ বার ভিউ

মোঃ ফারুক, পেকুয়া:
পেকুয়া থেকে ৩৮তম বিসিএস পুলিশ ক্যাডার পদে রিফাত মনোয়ারা ও তথ্য ক্যাডার (সহকারী পরিচালক) পদে মুনতাসির আহমেদ নিয়োগের জন্য সুপারিশপ্রাপ্ত হয়েছেন।

৩০ জুন পিএসসির জরুরি সভা শেষে প্রকাশিত দুই হাজার ২০৪ জনের ফলাফলে পেকুয়ার এ দুইজনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়।

তথ্য নিয়ে জানা গেছে, রিফাত মনোয়ারা পেকুয়া সদর ইউনিয়নের উত্তর মেহেরনামা(দাদার বাড়ি রাজাখালী ইউপির দিলজান পাড়া) এলাকার বাসিন্দা টইটং বটতলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মফিজুর রহমান ও পেকুয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রাহেলা বেগমের সুযোগ্য সন্তান। তিঁনি পেকুয়া সরকারি জিএমসি উচ্চ বিদ্যালয় থেকে ২০০৮সালে এসএসসি পরিক্ষায় কৃতিত্বের সাথে উর্ত্তীণ হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগ থেকে মার্স্টাস শেষ করেন। সর্বশেষ ৩৮তম বিসিএসে পুলিশ ক্যাডার পদে নিয়োগের জন্য সুপারিশপ্রাপ্ত হন।

এছাড়াও মুনতাসির আহমেদ পেকুয়া সদর ইউনিয়নের মিয়া পাড়া (দাদার বাড়ি দক্ষিণ মেহেরনামা বাজার পাড়া,আইনাবর বাড়ি) এলাকার আলহাজ্ব বশির আহম্মেদ (সাবেক প্রথম শ্রেণীর ঠিকাদার ) ও মাতা মরহুমা তছলিমা চৌধুরীর সুযোগ্য সন্তান।

তিঁনি ইস্পাহানি স্কুল থেকে এসএসসি, চট্টগ্রাম কলেজ থেকে এইচএসসি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে মাইক্রোবায়োলজি নিয়ে অনার্স মার্স্টাস সম্পন্ন করেন। সর্বশেষ তিনি ৩৮তম বিসিএসে তথ্য ক্যাডারে নিয়োগের জন্য সুপারিশপ্রাপ্ত হন।

এদিকে সুপারিশকৃত ফলাফল প্রকাশ হওয়ার পর পেকুয়ার এই দুই কৃতি শিক্ষার্থীর অভিনন্দনবার্তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। রিফাত মনোয়ারা জিএমসির প্রাক্তণ শিক্ষার্থী হওয়ায় ওই স্কুলের সকল শিক্ষক ও শিক্ষার্থীরা তাঁর এমন ফলাফলে গর্ববোধ করেন।

এছাড়াও দুইজন পেকুয়াবাসী হিসাবে দলমত নির্বিশেষে কৃতি শিক্ষার্থী দুইজনের ফলাফলে গর্ববোধ করেন। এছাড়াও তাদের দীর্ঘায়ু কামনা করে দেশ ও জনগণের সেবা করার জন্য দোয়া কামনা করেন.

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsMultimedia