1. khaircox10@gmail.com : admin :
ইসলামাবাদ ইউপি সচিবের অপসারণ দাবী - coxsbazartimes24.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

ইসলামাবাদ ইউপি সচিবের অপসারণ দাবী

  • আপডেট সময় : বুধবার, ১ জুলাই, ২০২০
  • ৩৬৭ বার ভিউ

সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের সচিব আলতাজ উদ্দীন আহমদের অপসারণ দাবী করে মানববন্ধন করেছে এলাকার সংক্ষুব্ধ জনগণ।
বুধবার (১ জুলাই) সকাল ১০টায় ইসলামাবাদ সচেতন নাগরিক সমাজের ব্যানারে কবি মুহাম্মদ নূরূল হুদা সড়কে শতাধিক নারীপুরুষের অংশগ্রহণে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মানববন্ধনে উপস্থিত জনতা অবিলম্বে দুর্নীতিবাজ সচিবের অপসারনের জোর দাবি জানান। অন্যাথায় বৃহত্তর আন্দোলন গড়ে তোলার হুশিয়ারী উচ্চারণ করেন।
জানা গেছে, গত ২৮ জুন বিভিন্ন প্রিন্ট মিডিয়া,অনলাইন গণমাধ্যম,সামাজিক যোগাযোগ মাধ্যমে বর্তমান ইউপি সচিব আলতাজ উদ্দীন আহমদ অনিয়ম,স্বেচ্ছাচারিতা, দুর্নীতি,সাধারণ মানুষের সাথে অসদাচরণ ও অর্থ কেলেংকারীর অভিযোগ প্রকাশিত হলে ইসলামাবাদের সাধারণ মানুষ অ ভুক্তভোগী জনতা বিক্ষুব্ধ হয়ে উঠে। সামাজিক যোগাযোগ মাধ্যমে উঠে নিন্দার ঝড়। ইউপি সচিবের দুর্নীতি, অসদাচরণ ও জনহয়রাণীর প্রতিকার ও সচিবের অপসারণ চেয়ে কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ উল্লাহ মারুফ এর কাছে লিখিত অভিযোগ দায়ের করে।
অভিযোগসুত্রে জানা গেছে, গত ( ২৭ জুন,শনিবার) ইসলামাবাদ ইউনিয়নে ১৭৬ জন বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধি ভাতার উপকারভোগীদের কাছ থেকে জনপ্রতি ২০০ টাকা করে আদায় করতে গিয়ে জনরোষে পড়ে ইউপি সচিব। ইতোপূর্বে প্রথম দফায় ওই অসহায় ও হতদরিদ্র উপকারভোগীদের চূড়ান্ত তালিকাভুক্ত করার প্রলোভন দিয়ে বাধ্যমূলকভাবে তাদের কাছ থেকে জনপ্রতি ৩০০টাকা থেকে ১০০০টাকা পর্যন্ত সুকৌশলে হাতিয়ে নেয়ার অভিযোগ উঠে সচিবের বিরুদ্ধে।
ইউপি সচিবের দুর্নীতি, অসদাচরণ ও জনহয়রানীতে অতিষ্ট এলাকাবাসি তার অপসারণের দাবি আদায়ে শেষ পর্যন্ত মাঠে নেমেছে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech