1. khaircox10@gmail.com : admin :
মাওলানা হাফেজ নেজাম উদ্দিনের ইন্তেকালে নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ছাত্রসমাজের শোক - coxsbazartimes24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

মাওলানা হাফেজ নেজাম উদ্দিনের ইন্তেকালে নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ছাত্রসমাজের শোক

  • আপডেট সময় : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ৩৩১ বার ভিউ

প্রেস বিজ্ঞপ্তি
কক্সবাজার শহরের লাইট হাউজ দারুল উলুম মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক, বিশিষ্ট লেখক ও গবেষক আলেমেদ্বীন মাওলানা হাফেজ নেজাম উদ্দিনের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন- বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি কক্সবাজার জেলা আমীর মাওলানা হাফেজ ছালামতুল্লাহ, নায়েবে আমীর মাওলানা আ. হ. ম নুরুল কবির হিলালী, সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ ইয়াছিন হাবিব, যুগ্ম-সম্পাদক মাওলানা আব্দুর রহমান জিহাদী, মাওলানা ফরিদুল হক, কক্সবাজার শহর আমীর মাওলানা নুরুল হক চকোরী, সাধারণ সম্পাদক মাওলানা খালেদ সাইফী, বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, কক্সবাজার জেলা সভাপতি হাফেজ শওকত আলী, সহ-সভাপতি মুহাম্মদ আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক মুহাম্মদ দিদারুল আলম প্রমুখ।

এক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, মাওলানা হাফেজ নেজাম উদ্দিন রহ. খতীবে আযম রহ.সহ বহু বুযুর্গানেদ্বীনের সান্নিধ্যধন্য একজন বর্ষীয়ান আলেমেদ্বীন। তিনি অনেক ত্যাগ স্বীকার করে কক্সবাজার শহরের লাইট হাউজ দারুল উলুম মাদ্রাসা প্রতিষ্ঠা করে ইলমে নবভীর একটি মশাল প্রজ্জ্বলিত করেন। আজীবন দ্বীনি মাদ্রাসার খেদমতে নিবেদিত থেকে নবভীর বিকাশধারায় গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন। সেই সাথে তিনি বিভিন্ন বিষয়ে বহু বই- কিতাবও রচনা করেছেন। তিনি প্রত্যক্ষভাবে রাজনীতি না করলেও আকাবিরে দেওবন্দের হাতে গড়া ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির একান্ত অনুরাগী ছিলেন। বিভিন্ন ইস্যুতে পার্টির ডাকে মিছিল, সমাবেশে শামিল হতেন। সমাজ সচেতন একজন আলেম হিসেবেও তাঁর গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল। প্রবীণ এ আলেমেদ্বীনের ইন্তেকালে আমরা একজন আদর্শ অভিভাবককে হারালাম। আমরা আল্লাহর দরবারে মরহুমের রুহের মাগফিরাত কামনা করি এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই।

উল্লেখ্য, মাওলানা হাফেজ নেজাম উদ্দিন ২ জুলাই বেলা ১ টা ৪০ মিনিটে মহেশখালী মুন্সির ডেইল নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech