1. khaircox10@gmail.com : admin :
কক্সবাজার পৌরসভায় সাড়ে ৭ শতাধিক কর্মহীন দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ - coxsbazartimes24.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

কক্সবাজার পৌরসভায় সাড়ে ৭ শতাধিক কর্মহীন দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

  • আপডেট সময় : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ১৭০ বার ভিউ

সংবাদ বিজ্ঞপ্তিঃ
কক্সবাজার পৌরসভার ১০, ১১, ১২ নং ওয়ার্ডের সাড়ে ৭শতাধিক কর্মহীন দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে।

শনিবার (৪ জুলাই) কক্সবাজার শহরের গোলচত্তর মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে উপহার বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র মুজিবুর রহমান।

এ সময় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নাসিমা আক্তার বকুলসহ মান্যগণ্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

করোনার এই দুর্যোগের সময় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার সামগ্রী পেয়ে হতদরিদ্র, অসহায় মানুষেরা কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

ত্রাণ বিতরণকালে মেয়র মুজিবুর রহমান বলেন, করোনাকালীন বর্তমান সরকার যেভাবে মানবতার দৃষ্টান্ত সৃষ্টি করেছে তা কোন সরকার পারে নি। এই ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।

কাউন্সিলর নাসিমা আক্তার বকুল জানান, পৌরসভার ১০, ১১, ১২ নং ওয়ার্ডের বিভিন্ন ব্যক্তিদের তালিকা করে ৭৫০ জন মানুষের মাঝে সরকারি এই ত্রাণ বিতরণ করা হয়েছে।

কর্মহীন মানুষগুলো জানিয়েছে, করোনার এই মহামারীতে সরকারি ত্রাণ সহায়তা না পেলে হয়তো তাদের না খেয়ে থাকতে হতো। প্রধানমন্ত্রী, মেয়র ও কাউন্সিলরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে তারা।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech