1. khaircox10@gmail.com : admin :
করোনা আক্রান্তদের পুষ্টিকর খাবার দিলেন রামু উপজেলা ভাইস চেয়ারম্যান পপি - coxsbazartimes24.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

করোনা আক্রান্তদের পুষ্টিকর খাবার দিলেন রামু উপজেলা ভাইস চেয়ারম্যান পপি

  • আপডেট সময় : রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ৩০০ বার ভিউ

সোয়েব সাঈদ, রামু:
রামু হাসপাতালের ডেডিকেডেট আইসোলেশন সেন্টারে চিকিৎসাধিন করোনা আক্রান্ত রোগীদের জন্য পুষ্টিকর খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন রামু উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফসানা জেসমিন পপি।

রবিবার (৫ জুলাই) দুপুরে রামু হাসপাতালের ডেডিকেডেট আইসোলেশন সেন্টারে এসব খাদ্য সামগ্রী হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেন মহিলা ভাইস চেয়ারম্যান আফসানা জেসমিন পপি। এসময় রামু উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. নোবেল কুমার বড়ুয়াসহ হাসপাতাল ও আইসোলেশন সেন্টারে কর্মরত চিকিৎসক, কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফসানা জেসমিন পপি জানিয়েছেন, মানুষ হিসেবে এ সংকটময় সময়ে সবার উচিত মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত্রদের পাশে দাঁড়ানো। এমন মানবিক দায়িত্ববোধ থেকেই তিনি আইসোলেশন সেন্টারে চিকিৎসাধিন করোনা আক্রান্ত রোগীদের জন্য পুষ্টিকর খাদ্য (ফল) সামগ্রী দিয়েছেন। সকল জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা, ব্যবসায়ি ও স্বচ্ছল ব্যক্তিদের করোনা আক্রান্তদের পাশে দাঁড়াতে হবে। তিনি আরো জানান, মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে সাধ্যমতো মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। আগামীতেও মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

রামু উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. নোবেল কুমার বড়ুয়া আইসোলেশন সেন্টারে চিকিৎসাধিন করোনা আক্রান্ত রোগীদের পুষ্টিকর খাদ্য সামগ্রী উপহার দেয়ায় রামু উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফসানা জেসমিন পপির প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech