1. khaircox10@gmail.com : admin :
খাগড়াছড়িতে ছুরিকাঘাতে ছাত্রদল নেতা খুন - coxsbazartimes24.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

খাগড়াছড়িতে ছুরিকাঘাতে ছাত্রদল নেতা খুন

  • আপডেট সময় : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ২৮৭ বার ভিউ

শ্যামল রুদ্র, খাগড়াছড়ি:
খাগড়াছড়ি জেলার রামগড়ের কালাডেবা এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মোহাম্মদ ফারুক নামে ছাত্রদলের সাবেক এক নেতা নিহত হয়েছেন। নিহত মোহাম্মদ ফারুক রামগড় সরকারি ডিগ্রী কলেজের ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ছিলেন।
রামগড় উপজেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ ইলিয়াস জানান নিহত মোহাম্মদ ফারুক ঔষুধ সরবরাহকারী প্রতিষ্ঠান বায়ো ফার্মা লিমিটেডে কর্মরত ছিলন।
শনিবার রাত ১০ টায় কর্মস্থল থেকে তার নিজ বাড়ি রামগড়ের কালাডেবার বৈরাগী টিলায় ফেরার পথে দুর্বৃত্তরা তার উপর আকষ্মিক ভাবে দারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও রড দিয়ে মারাত্নকভাবে জখম করে রাস্তায় ফেলে চলে যায়। মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে রামগড় সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তার শারীরিক অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।চট্টগ্রম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ২.৩০মিনিটে সে মারা যায়। নিহত মোহাম্মদ ফারুক কালাডেবা এলাকার আলী নেওয়াজ মিয়ার একমাত্র ছেলে।
রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুজ্জামান খুন হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন,পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।নিহতের লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
এদিকে রামগড় সরকারি ডিগ্রী কলেজ ছাত্রদলের সাবেক যুগ্মআহবায়ক মোহাম্মদ ফারুকের নিহতের ঘটনায় খাগড়াছড়ি জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক বাপ্পি দাশ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি এবং সাবেক সাংসদ ওয়াদুদ ভূঁইয়া এমন নৃশংস হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech