1. khaircox10@gmail.com : admin :
সাবেক প্রধানমন্ত্রীর সাথে চবি শিক্ষক শাহ আলমের সাক্ষাৎ - coxsbazartimes24.com
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

সাবেক প্রধানমন্ত্রীর সাথে চবি শিক্ষক শাহ আলমের সাক্ষাৎ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ৩০৯ বার ভিউ

নিজস্ব প্রতিবেদকঃ
মালয়েশিয়া কুয়ালালামপুরে “Solidarity day for kashmir” বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
গত ৮ আগষ্ট (শনিবার) কুয়ালালামপুর হোটেল ইন্টারকন্টিনেন্টালে সেমিনার হয়।
উক্ত সেনিনারে প্রধান অতিথি ছিলেন আধুনিক  মালয়েশিয়ার রুপকার সাবেক প্রধানমন্ত্রী ডঃ মাহাথির মোহাম্মদ বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ও বর্তামনে মালয়েশিয়ার আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ের পিএইচডি গবেষক মোঃ শাহ আলম।

উক্ত সেমিনারের শেষে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী ডঃ মাহাথির মোহাম্মদ এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মো: শাহ আলম।

মালয়েশিয়ার হোটেল কন্টিনেন্টালে সেমিনারে প্রধান অতিথি মাহাথির মোহাম্মদ বলেন, আমি সম্ভাব্য প্রতিক্রিয়া সম্পর্কে সচেতন থাকা সত্ত্বেও কথা বলছি। আমার মনে হচ্ছে, চুপ করে থাকা কোনও বিকল্প নয় যখন পরিস্থিতি অন্য দিকে ইঙ্গিত করছিল। যার ফলে একটি বড় এবং শক্তিশালী দেশ একটি ছোট দেশকে তার ইচ্ছা চাপিয়ে দিয়েছিল।

গত বছরের সেপ্টেম্বরে জাতিসংঘের সাধারণ অধিবেশনে আমার বিতর্কিত বক্তব্যের পর থেকে যা ঘটেছিল তা কেবল প্রমাণ করতে পেরেছিল যে আমি যা বলেছিলাম তা হালকা এবং কিছুটা সংযত ছিল।

আমি যা বলেছিলাম তার জন্য আমি কোন ক্ষমা চাইছি না যদিও আমি দুঃখিত যে এটি আমাদের পাম তেল রফতানিকে ভারতে প্রভাবিত করেছিল। আমি জানি না যে এই ধরনের অন্যায়ের বিরুদ্ধে কথা বলার জন্য উচ্চ মূল্য হয় কিনা।

এখন যেহেতু আমি আর প্রধানমন্ত্রী নই, আমি মনে করি যে এখন বাধা ছাড়াই কথা বলতে পারি এবং বর্জনও। এরকম হুমকি ছাড়াই কাশ্মীরের সমস্যা সমাধান করতে পারি।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech