1. khaircox10@gmail.com : admin :
চকরিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র নিহত - coxsbazartimes24.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

চকরিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র নিহত

  • আপডেট সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ১৯৪ বার ভিউ

এম.মনছুর আলম, চকরিয়া:
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রসহ দুইজন নিহত হয়েছে। এসময় আরো এক ছাত্র গুরুতর আহত হন।
রবিবার (৩০আগস্ট) দুপুর দেড়টার দিকে মহাসড়কের চকরিয়াস্থ জিদ্দবাজার নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের অলিপুর গ্রামের মোহাম্মদ বশিরের ছেলে ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র আমজাদ হোসেন রিফাত (২২) ও একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আব্দুল হাকিমের ছেলে মোহাম্মদ তারেক (২২)। নিহতদের লাশ চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে রাখা হয়েছে।
এছাড়াও দূর্ঘনায় গুরুতর আহত মোটরসাইকেল আরোহী হলেন, একই ইউনিয়নের আব্দুল হাকিমের ছেলে ও চট্টগ্রামের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র তানজিলুর রহমান নিলয় (১৯)। গুরতর আহত তানজিলুরকে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির (আইসি) ইনসপেক্টর মো.আনিসুর রহমান বলেন, রবিবার বেলা দেড়টার দিকে চট্টগ্রাম থেকে মাল বোঝাই কাভার্ড ভ্যান কক্সবাজার যাচ্ছিল। বিপরীত দিক থেকে তিনজন আরোহী নিয়ে একটি মোটরসাইকেল চিরিংগা স্টেশন থেকে হারবাংরে দিকে যাচ্ছিল। পথিমধ্যে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জিদ্দাবাজার এলাকায় মোটরসাইকেল ও কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলটি কাভার্ড ভ্যানের নিচে ডুকে যায়।
পরে স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের নিকটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিফাত ও তারেককে মৃত ঘোষনা করেন। অপর আহত তানজিমুলকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
তিনি আরো বলেন, এই ঘটনায় কাভার্ড ভ্যান ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। মামলা দায়েরের প্রস্ততি চলছে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech