1. khaircox10@gmail.com : admin :
একই পরিবারের ৩ জনকে হত্যা, প্রদীপসহ ৪১ জনের বিরুদ্ধে অভিযোগ - coxsbazartimes24.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

একই পরিবারের ৩ জনকে হত্যা, প্রদীপসহ ৪১ জনের বিরুদ্ধে অভিযোগ

  • আপডেট সময় : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ২০৮ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪:
৫০ লাখ টাকা না দেয়ায় দুই ভাই এবং এক ভাগিনাসহ তিনজনকে ক্রসফায়ারের নামে হত্যার অভিযোগে টেকনাফ থানার বরখাস্ত ওসি প্রদীপ কুমার দাশ, সহ ৪১ জনের বিরুদ্ধে নালিশী দরখাস্ত করা হয়েছে। এতে আসামী হিসেবে অভিযুক্ত ৩৫ জন পুলিশের সদস্য। বাকী ৬ জন মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও পুলিশের দালাল।
সোমবার (৩১ আগস্ট) কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত নং-৩ এ নালিশি দরখাস্তটি দায়ের করা হয়েছে।
বাদী সুলতানা রাজিয়া মুন্নি (২২) টেকনাফ উপজেলা রঙ্গীখালী গাজী পাড়ার মৃত ছৈয়দ আলমের স্ত্রী।
এ সংক্রান্ত আর কোন মামলা আছে কিনা তদন্ত করে আগামী ১৫ সেপ্টেম্বরের মধ্যে প্রতিবেদন দিতে টেকনাফ থানাকে নির্দেশ দিয়েছেন বিচারক মোহাং হেলাল উদ্দীন।
বাদি পক্ষের আইনজীবি দিদারুল মোস্তফা সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন।
বাদি এজাহারে উল্লেখ করেন, গত ৬ মে দিবাগত রাত ২টার দিকে রঙ্গীখালী গাজী পাড়ার বসতবাড়ি থেকে সৈয়দ আলম ও তার ভাই নূরুল আলম এবং তাদের ভাগিনা আনসার সদস্য সৈয়দ হোসন প্রকাশ আবদুল মোনাফকে ওসি প্রদী কুমার দাশ, এসআই মশিউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ধরে নিয়ে যায়। পরে পরিবারের কাছ থেকে ৫০ লাখ টাকা দাবি করেন ওসি প্রদীপ। টাকা দিতে অস্বীকৃতি জানালে ওই দিন ভোরে বন্দুকযুদ্ধের নামে তিনজনকেই গুলি করে হত্যা করা হয়।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech