1. khaircox10@gmail.com : admin :
রশিদনগর ছাত্র পরিষদের নির্বাচন সম্পন্ন - coxsbazartimes24.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

রশিদনগর ছাত্র পরিষদের নির্বাচন সম্পন্ন

  • আপডেট সময় : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩৬ বার ভিউ

সংবাদদাতাঃ
রামু উপজেলার ছাত্রকল্যাণমূলক ও স্বেচ্ছাসেবী সংগঠন রশিদনগর ছাত্র পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে।
শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকাল নয়টায় ইউনিয়ন পরিষদের হলরুমে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ করা হয়।
নির্বাচনে সভাপতি পদে দুইজন এবং সাধারণ সম্পাদক পদে ৩ জন প্রতিদ্বন্দ্বীতা করেন।
মোট ১২০ ভোটের মধ্যে ওমর ফারুক ৬৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। অপর সভাপতি প্রার্থী মোঃ শামিম পেয়েছেন ৫৭ ভোট।
আব্দুল কায়ুম ৫৭ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।
প্রতিদ্বন্দ্বী আজিজুল হক বাবু ৪৬ ভোট ও দেলোয়ার হোসেন পেয়েছেন ১৭ ভোট।
সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে গঠিত কমিশনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন নাদেরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক ও রশিদনগর ছাত্র পরিষদের প্রধান উপদেষ্টা মুফিদুল আলম।
সহকারী নির্বাচন কমিশনার ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মনিরুল হক ও বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের শিক্ষার্থী ও শিক্ষানবিশ আইনজীবি মোঃ মোয়াজ্জম মোর্শেদ।
ভোট গ্রহণকালে উপস্থিত ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের পিএইচডি গবেষক সুলতান আহমদ।
নির্বাচন শেষে ফলাফল ঘোষণার পূর্বে উপস্থিত রশিদনগর ছাত্রপরিষদের সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালনকারী রশিদনগরের দুই কৃতি শিক্ষার্থী মোঃ মোয়াজ্জম মোর্শেদ ও মনিরুল হক।
তাঁরা উপস্থিত ছাত্রসমাজকে স্বপ্ন দেখে সে স্বপ্নের বাস্তবায়নে কাজ করতে একাডেমিক শিক্ষার পাশাপাশি অন্যান্য স্কিল ডেভেলপমেন্ট এর উপর গুরুত্ব দিতে আহবান জানান এবং সমাজের উন্নয়নে ছাত্রসমাজের ভুমিকা ও গুরুত্ব তুলে ধরেন।
এরপর প্রধান নির্বাচন কমিশনার নির্বাচনের ফলাফল ঘোষণা করে বক্তব্যে বলেন, নির্বাচন নিরপেক্ষ, সুষ্ঠ ও তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়েছে। তিনি রশিদনগরের ছাত্রসমাজের কল্যাণে নির্বাচিত ও পরাজিত প্রার্থীসহ সংগঠনের সবাইকে একসাথে কাজ করার আহবান করেন।
নির্বাচন-২০২০ ও ফলাফল ঘোষণা অনুষ্ঠানের সভাপতি রশিদনগর ছাত্র পরিষদের চেয়ারম্যান আহসান জুবায়ের সবাইকে ধন্যবাদ জানিয়ে রশিদনগর ছাত্র পরিষদ নির্বাচন-২০২০ অনুষ্ঠান এর সমাপ্তি ঘোষণা করেন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech