1. khaircox10@gmail.com : admin :
করোনা আক্রান্ত নারীদের জন্য ২০ টি হসপিটাল বেড হস্তান্তর - coxsbazartimes24.com
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

করোনা আক্রান্ত নারীদের জন্য ২০ টি হসপিটাল বেড হস্তান্তর

  • আপডেট সময় : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৮৯ বার ভিউ

সংবাদ বিজ্ঞপ্তিঃ
কোভিড-১৯ আক্রান্ত নারীদের চিকিৎসা সেবা প্রদানের জন্য কুতুপালং ০৪ নং ক্যাম্পে অবস্থিত ’হোপ ফিল্ড হসপিটাল ফর ওমেন’ এর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে OBAT Helpers Inc. USA থেকে প্রাপ্ত ২০ টি হসপিটাল বেড হস্তান্তর করা হয়েছে।

রবিবার (২৭ সেপ্টেম্বর) উপ-সচিব ও ক্যাম্প-ইন-চার্জ (সিআইসি) মোঃ মাহফুজার রহমানের উপস্থিতিতে ‘প্রান্তিক উন্নয়ন সোসাইটি’ বেডগুলো হস্তান্তর করেছে।

এসময় প্রান্তিক উন্নয়ন সোসাইটিকে তাদের এই উপহারের জন্য ধন্যবাদ জানান সিআইসি।

সেই সাথে প্রান্তিকের এই উপহার প্রদানের মধ্য দিয়ে হেলথ্ সেক্টরের সহযোগী সংস্থাগুলোর মধ্যে আন্তঃযোগাযোগ ও সম্পর্ক উন্নয়ন হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ ছাড়াও সিআইসি প্রান্তিক উন্নয়ন সোসাইটি’র সমসাময়িক ও চলমান অন্যান্য প্রকল্পের কার্যক্রমগুলোর প্রশংসা করেন এবং প্রকল্পগুলোর সফলতা কামনা করেন।

পরে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ক্যাম্প-ইন-চার্জ এর উপস্থিতিতে প্রান্তিক এবং হোপ ফাউন্ডেশনের প্রতিনিধিবৃন্দ একটি সমঝোতা স্মারক এ স্বাক্ষর করার মধ্য দিয়ে ২০ টি বেড হস্তান্তরের প্রক্রিয়া সম্পন্ন করেন।

প্রান্তিক মানবিক সহায়তা কর্মসূচীর প্রোগ্রাম ম্যানেজার শাকিল আহমেদ এবং হোপ ফাউন্ডেশন বাংলাদেশ কান্ট্রি অফিস এর সিনিয়র ম্যানেজার মোঃ শওকত আলী স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারক এ স্বাক্ষর করেন।

এসময় প্রান্তিক উন্নয়ন সোসাইটির কর্মসূচী সমন্বয়কারী অনিমেষ কুমার বিশ্বাস অটল, জৈষ্ঠ্য হিসাবরক্ষন কর্মকর্তা শিব শংকর ভৌমিক, ভারপ্রাপ্ত স্বাস্থ্য কেন্দ্র সমন্বয়কারী ডাঃ জোনায়েদ হোসেন, মাঠ সমন্বয়কারী মোঃ হাসান, স্বাস্থ্য কেন্দ্র ব্যবস্থাপক আল-আব্দুল্লাহ হিমেল, হোপ ফাউন্ডেশনের ফিল্ড কোর্ডিনেটর মিস শাহনাজ বেগম, হোপ ফিল্ড হসপিটাল এর ক্লিনিক্যাল কোর্ডিনেটর মোঃ সাইফুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের সিনিয়র কর্মকর্তা ও সাইট ম্যানেজমেন্টের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech