1. khaircox10@gmail.com : admin :
সাধারণ মানুষের জন্য পুলিশের দরজা সবসময় উন্মুক্ত - coxsbazartimes24.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

সাধারণ মানুষের জন্য পুলিশের দরজা সবসময় উন্মুক্ত

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩০ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪# 
মাদক কারবারিদের নতুন তালিকা করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানালেন চট্টগ্রাম বিভাগের পুলিশের ডিআইজি আনোয়ার হোসেন।

তিনি জানান, সীমান্ত দিয়ে কিভাবে মাদক চোরাচালানি হয়, কিভাবে তা রোধ করা যা তার জন্য কঠোরভাবে কাজ করা হবে। ইতোমধ্যে সেই লক্ষ্যে পুলিশকে ঢেলে সাজানো হয়েছে।

বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে কক্সবাজার সদর মডেল থানায় ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

ডিআইজি আনোয়ার হোসেন বলেছেন, কাজে গতিশীলতা বাড়ানো এবং সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে পুলিশ কাজ করবে। জেলা পুলিশে সবাই নতুন হলেও কাজের বেলায় তারা খুব সতর্ক থাকবে।

তিনি বলেন, কাজের বেলায় জনকল্যাণকে প্রাধান্য দেয়া হবে। থানায় কোন সুবিধাবাদি বা দালালের সুযোগ নেই। সাধারণ মানুষের জন্য পুলিশের দরজা সবসময় উন্মুক্ত থাকবে। সর্বোচ্চ আন্তরিকতা ও সততার সাথে কাজ করবে পুলিশ।

গণমাধ্যমে ব্রিফিংয়ের আগে ডিআইজি কক্সবাজার সদর মডেল থানায় যোগদানকৃত সকল পর্যায়ের কর্মকর্তাদের ব্রিফিং করেন। তাদের সবাইকে পেশাদারিত্বের সাথে সর্বোচ্চ দায়িত্ব পালনের জন্য নির্দেশনা দেন।

দায়িত্ব পালনের ক্ষেত্রে সাংবাদিকসহ কক্সবাজারে সকল পর্যায়ের সুধী মহলের সহযোগিতা ও পরামর্শ কামনা করেছেন ডিআইজি আনোয়ার হোসেন।

এ সময় পুলিশ সুপার হাসানুজ্জামান, সদর মডেল থানার ওসি শেখ মুনির উল গিয়াসসহ জেলা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech