1. khaircox10@gmail.com : admin :
স্বাভাবিক জীবনে ফিরছে বাঁশখালীর জলদস্যু সম্রাট বাইশ্যাসহ ১০ জন - coxsbazartimes24.com
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
কক্সবাজারে খতিয়ানভুক্ত জমি দখলে নিতে মিথ্যা প্রোপাগান্ডা কুতুবদিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৪৩ পরিবারে কোস্ট ফাউন্ডেশনের আর্থিক সহায়তা রামুতে জনপ্রতিনিধির নেতৃত্বে দখল চেষ্টা, বসতবাড়িতে ভাঙচুর কোস্ট একর্ড প্রকল্পের সম্প্রসারিত কার্যক্রম সম্পর্কে ইউনিয়ন পরিষদ সদস্য ও অংশীজনদের সাথে সভা লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রিডমের স্কুলিং, ইনডাকশন ও ইনস্টলেশন প্রোগ্রাম সম্পন্ন সৈকত পাড়া নূর জামে মসজিদের উপদেষ্টা ও পরিচালনা কমিটি গঠিত লারপাড়ায় পরের জমি দখল চেষ্টা, চাঁদা দাবি সম্পত্তি দখলে নিতে আইনজীবীর বসত বাড়িতে ভাঙচুর, গ্রেফতার হলো মূল হোতা  কক্সবাজার শহরে আইনজীবীর বসতবাড়ি ভাঙচুর ডিজিটাল উদ্ভাবনী মেলায় মুক্তির স্টল দেখে সন্তুষ্ট প্রশাসনিক কর্তারা

Ads

স্বাভাবিক জীবনে ফিরছে বাঁশখালীর জলদস্যু সম্রাট বাইশ্যাসহ ১০ জন

  • আপডেট সময় : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৩২২ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪#  
অভিশপ্ত পথ থেকে স্বাভাবিক জীবনে ফিরতে আগ্রহ প্রকাশ করেছেন চট্টগ্রামের বাঁশখালীর জলদস্যু সম্রাট আব্দুল হাকিম প্রকাশ বাইশ্যা ডাকাতসহ ১০ জন।
আত্মসমর্পণের উদ্দেশ্যে তাদেরকে ইতোমধ্যে আইনশৃঙ্খলা রক্ষাকারী একটি বাহিনীর হেফাজতে নিয়ে যাওয়া হয়েছে। দিনক্ষণ চূড়ান্ত হলে তারা সরকারের কাছে আত্মসমর্পণ করবে। -খবর নির্ভরযোগ্য সুত্রের।

বর্তমানে এসব জলদস্যু, সন্ত্রাসী অস্ত্র কারিগর ও আইনশৃঙ্খলা বাহিনীর হেফাজতে চলে গেছে। চলতি মাসের যে কোন দিন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামালের উপস্থিতিতে চট্টগ্রামের বাঁশখালীতে এই আত্মসমর্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এই ১০ জন ছাড়া শতাধিক জলদস্যু অস্ত্র ও গোলাবারুদসহ আত্মসমর্পণ করতে পারে বলে সুত্রটি জানিয়েছে।

এ বিষয়ে ছনুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুনুর রশীদ বলেন, জলদস্যু সম্রাট বাইশ্যা বিভিন্ন এলাকায় আস্তানা গেড়ে সাগরে দস্যুতা করে আসছিল। সে হয়তো নিজের ভুল বুঝতে পেরে স্বাভাবিক জীবনে ফিরতে যাচ্ছে। শুক্রবার সে ও তার বাহিনীর ১০ সদস্যকে আইনশৃঙ্খলা বাহিনীর হেফাজতে নেয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে জনমনে স্বস্তি ফিরে এসেছে।’

আত্মসমর্পণ প্রক্রিয়াটির মধ্যস্থতা করছেন সাংবাদিক এম এম আকরাম হোসাইন। এর আগেও তার মাধ্যমে মহেশখালীতে জলদস্যু ও অস্ত্রের কারিগররা আত্মসমর্পণ করে। এটি হবে সাংবাদিক আকরামের মধ্যস্থতায় জলদস্যুদের স্বাভাবিক জীনের স্বপ্ন দেখানোর দ্বিতীয় অনুষ্ঠান।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech