1. khaircox10@gmail.com : admin :
স্পেশাল পিপি হলেন এড. রেজাউর রহমান - coxsbazartimes24.com
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

স্পেশাল পিপি হলেন এড. রেজাউর রহমান

  • আপডেট সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৩১৬ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক:
নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিশেষ পাবলিক প্রসিকিউটর (স্পেশাল পিপি) হিসাবে নিয়োগ পেয়েছেন কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সদস্য এডভোকেট সৈয়দ মোহাম্মদ রেজাউর রহমান রেজা।

গত ১২ অক্টোবর আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের আইন ও বিচার শাখার সলিসিটর অনুবিভাগের সহকারী সচিব মোঃ আব্দুছ সালাম মন্ডল স্বাক্ষরিত ৭৪ নম্বর স্মারকে জারীকৃত এক আদেশে এ নিয়োগ প্রদান করা হয়।

নতুন স্পেশাল পিপি হিসাবে নিয়োগ পাওয়া সৈয়দ মোহাম্মদ রেজাউর রহমান রেজা কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক স্পেশাল পিপি, সিনিয়র আইনজীবী এডভোকেট মোহাম্মদ হাবিবুর রহমান এর সন্তান। তিনি ২০০৯ সালের ৮ ডিসেম্বর কক্সাবাজার জেলা আইনজীবী সমিতিতে একজন নবীন আইনজীবী হিসাবে যোগদান করেন। সৈয়দ মোহাম্মদ রেজাউর রহমান রেজা চট্টগ্রামের প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় হতে এলএলবি (অনার্স) ও এলএলএম ডিগ্রি সম্পন্ন করেন। তিনি ২০১৫ সালে বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী হিসাবে এনরোলমেন্ট হন। কক্সবাজার শহরের বাহারছরার বাসিন্দা সৈয়দ মোহাম্মদ রেজাউর রহমান রেজা কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক , আইন কলেজের প্রভাষক এবং কক্সবাজার জেলা লিগ্যাল এইড এর একজন প্যানেল আইনজীবী।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech