1. khaircox10@gmail.com : admin :
এডভোকেট শেখ আনসার আলী শ্রমিক-মেহনতি মানুষের প্রেরণার বাতিঘর - coxsbazartimes24.com
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
উত্তর ধূরুং ইউপি নির্বাচন: বিদ্রোহী প্রার্থীর পক্ষে আওয়ামী লীগ নেতাদের অবস্থান! পর্যটন প্রতিমন্ত্রীর সাথে টুয়াক নেতৃবৃন্দের সাক্ষাত বঙ্গবন্ধু ফাউন্ডেশন কক্সবাজার জেলা কমিটি অনুমোদন কক্সবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী’র উদ্যোগে উপজেলা পর্যায়ে উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়ন কর্মসূচির উদ্বোধন মেয়র মুজিবের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করলেন টুয়াক নেতৃবৃন্দ ডিসি, এসপি ও পৌর মেয়রের সঙ্গে সাক্ষাত করলেন টুয়াকের নবনির্বাচিত নেতৃবৃন্দ টুয়াকের সভাপতি আনোয়ার, সম্পাদক টিটু নির্বাচনের ইশতেহারে যা বললেন টুয়াকের সাধারণ সম্পাদক প্রার্থী টিটু ইউএসএআইডি এর অর্থায়নে ও রিলিফ ইন্টারন্যাশনাল এর উদ্যোগে “কোভিড-১৯ প্যানডেমিক ‍সিচুয়েশন অব কক্সবাজার” শীর্ষক ওয়েবিনার দুদক কর্মকর্তার বদলি চ্যালেঞ্জ করা রিটকারীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ

Ads

এডভোকেট শেখ আনসার আলী শ্রমিক-মেহনতি মানুষের প্রেরণার বাতিঘর

  • আপডেট সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ১৫৯ বার ভিউ

সংবাদ বিজ্ঞপ্তিঃ
বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কক্সবাজার সভাপতি মাওলানা মুহাম্মদ আলমগীর বলেন, শ্রমিক-মেহনতি মানুষের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে এডভোকেট শেখ আনসার আলী সারা জীবন নিঃস্বার্থ অবদান রেখে গেছেন। তিনি ছিলেন প্রেরণা।
দেশ ও জাতির কল্যাণে তাঁর সংগ্রামী জীবন স্মরণীয় বরণীয় হয়ে থাকবে।

শেখ আনসার আলী স্মরণে বুধবার কক্সবাজার জেলা শ্রমিক কল্যাণের আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে মাওলানা মুহাম্মদ আলমগীর এ কথা বলেন।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- জেলা সহ-সভাপতি মুহাম্মদ নুরুল ইসলাম, শহর সভাপতি আমিনুল ইসলাম হাসান, জেলা সাংগঠনিক সম্পাদক এম ইউ বাহাদুর,
অর্থ সম্পাদক জসিম উদ্দিন, সদর উপজেলা সভাপতি মোস্তাক আহমেদ মেম্বার, পেকুয়া উপজেলা সভাপতি দিদারুল ইসলাম, কুতুবদিয়া সভাপতি মাওলানা আবদুর রহমান ও মাওলানা হাসান শরীফ প্রমূখ।

সভাপতি তাঁর বক্তব্যে আরও বলেন, শেখ আনসার আলী সারাদেশে শ্রমজীবি মানুষের অধিকার আদায়ের আন্দোলনে ভুমিকা পালন করার পাশাপাশি লিখনির মাধ্যমে ইসলামি শ্রমনীতিকে সহজভাবে উপস্থাপন করেন।

মরহুম এডভোকেট শেখ আনসার আলী বহুমুখী প্রতিভাধর ও বহুমুখী দায়িত্ব পালনকারী এক ক্ষণজন্মা জননেতা।
তিনি ছিলেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি।
শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ে তিনি যেমনি রাজপথে সোচ্চার ভূমিকা পালন করেছেন, তেমনি শ্রমিকজনতার সুখে-দুখে ছুটে গিয়েছেন তাদের দ্বারে দ্বারে।
একজন সংসদ সদস্য হিসেবে তিনি ছিলেন দক্ষ পার্লামেন্টারিয়ান ও জনদরদী জননেতা।

দোয়া মাহফিলে কক্সবাজার জেলা সহ-সভাপতি পরিবহন শ্রমিকনেতা নুরুল ইসলামের মাতার রুহের মাগফিরাত ও স্বজন, সহকর্মী ও অনুরক্তদের সবরে জামিলের জন্য দোয়া-মুনাজাত করা হয়।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsMultimedia