1. khaircox10@gmail.com : admin :
বনভূমি অবৈধ দখলদারদের হামলায় ফুলছড়ি রেঞ্জ কর্মকর্তাসহ ৩জন আহত - coxsbazartimes24.com
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

বনভূমি অবৈধ দখলদারদের হামলায় ফুলছড়ি রেঞ্জ কর্মকর্তাসহ ৩জন আহত

  • আপডেট সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ২১৯ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক
সরকারি বনভূমি দখল করে নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে গিয়ে দখলদার চক্রের হামলায় রেঞ্জ কর্মকর্তাসহ ৩জন আহত হয়েছে।

তাদের মধ্যে রয়েছেন কক্সবাজার উত্তর বন বিভাগের অধীনস্থ ফুলছড়ি রেঞ্জ অফিসার সৈয়দ আবু জাকারিয়া, নাপিতখালী বিট কর্মকর্তা মোঃ মোখলেছুর রহমান। আহত আরেকজনের নাম পাওয়া যায় নি।

দখলদারদের আক্রমণে রেঞ্জ অফিসার সৈয়দ আবু জাকারিয়ারের শরীরের বিভিন্ন অঙ্গে আঘাত পেয়েছেন। হাতের আঙ্গুল ভেঙে গেছে। তিনি বর্তমানে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। আহত অন্যান্য কর্মকর্তারাও স্থানীয়ভাবে চিকিৎসা সেবা নিয়েছে।

শুক্রবার (১৬ অক্টোবর) সকাল সাড়ে নয়টার দিকে মধ্যম নাপিতখালি এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

আহত রেঞ্জ অফিসার সৈয়দ আবু জাকারিয়া জানান, সরকারি বনভূমি দখল করে অবৈধ বসতি নির্মাণের খবর পেয়ে তারা অভিযানে যায়। এসময় ১৫/২০ জনের দখলবাজদের একটি সংঘবদ্ধচক্র তাদের উপর হামলা করে।

হামলার ঘটনায় নেতৃত্ব দিয়েছে- মৃত মোঃ সেলিমের ছেলে দেলোয়ার হোসেন, মৃত শফি আলমের ছেলে মুঃ মুসলিম উদ্দিন, তার স্ত্রী ফরিদা ও বুলু মিয়ার স্ত্রী তসলিমা।

এ প্রসঙ্গে জানতে চাইলে কক্সবাজার উত্তর বন বিভাগের কর্মকর্তা তহিদুল ইসলাম বলেন, আমরা সমস্ত দখলদারদের উচ্ছেদ প্রক্রিয়া শুরু করেছি। প্রয়োজনে সর্বোচ্চ আইন প্রয়োগ করে সরকারী বনভূমি জবরদখলমুক্ত করা হবে।

বনকর্মীদের ওপর হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে ডিএফও তহিদুল ইসলাম।

 

 

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech