1. khaircox10@gmail.com : admin :
ডুলাহাজারায় পূজা মণ্ডপ কমিটিকে হাসানুুল ইসলাম আদরের আর্থিক সহায়তা - coxsbazartimes24.com
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

ডুলাহাজারায় পূজা মণ্ডপ কমিটিকে হাসানুুল ইসলাম আদরের আর্থিক সহায়তা

  • আপডেট সময় : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ১৯৫ বার ভিউ

এম.মনছুর আলম,চকরিয়া :
চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে ইউনিয়নের আওতাধীন সাতটি পূজা মন্ডপ কমিটির মাঝে নগদ টাকা ও মাক্স বিতরণ করা হয়েছে।

শনিবার (২৪অক্টোবর) সন্ধ্যায় ডুলাহাজারায় সাতটি পূজা মন্ডপ পরিদর্শন করে মন্ডপ কমিটির নেতৃবৃন্দের হাতে নগদ অনুদানের টাকা তুলে দেন ডুলাহাজারা ইউনিয়নের কৃতি সন্তান তরুণ সমাজ সেবক, বিশিষ্ট ঠিকাদার হাসানুল ইসলাম আদর।

তরুণ সমাজ সেবক ও বিশিষ্ট ঠিকাদার হাসানুল ইসলাম আদর বলেন, সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব হচ্ছে শারদীয় দূর্গাপুজা। বর্তমান সরকার ক্ষমতায় থাকলে এদেশের প্রতিটি ধর্মের মানুষের মাঝে সম্প্রীতির সেতুবন্ধন তৈরী হয়। এ সরকারের আমলে দেশের প্রতিটি জনপদে সংখ্যালগু সম্প্রদায়ের মাধ্যমে শতভাগ নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। অার দেশ বিরোধীরা এদেশকে রাজনৈতিকভাবে সুবিধা পেতে দেশের মানুষের মধ্যে ধর্মের অপব্যাখা দিয়ে বিভাজন তৈরী করেছে। তাই এ ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে।
তিনি বলেন, হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গাপুজাকে ঘিরে ডুলাহাজারা ইউনিয়নের ৭টি পূজা মন্ডপে পরিদর্শনকালে প্রত্যেক মন্দিরে নিজস্ব তহবিল থেকে দশ হাজার টাকা করে আর্থিক অনুদান ও ১হাজার মাস্ক বিতরণ করা হয়েছে বলে তিনি জানান।
অপরদিকে, হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধমীর্য় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ডুলাহাজারা ইউনিয়নবাসীসহ হিন্দু সম্প্রদায়ের সকলস্তরের জনসাধারণকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন ডুলাহাজারা ইউনিয়নের কৃতি সন্তান তরুণ সমাজ সেবক ও বিশিষ্ট ঠিকাদার হাসানুল ইসলাম আদর।

#

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech