1. khaircox10@gmail.com : admin :
টেকনাফে ভাইয়ের হাতে ভাই খুন - coxsbazartimes24.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

টেকনাফে ভাইয়ের হাতে ভাই খুন

  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ১৯৬ বার ভিউ

মুহাম্মদ জুবাইর, টেকনাফ:
টেকনাফে জমি বিরোধের জের ধরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে অপর চাচাতো ভাই খুন হয়েছে। খুন হওয়া ব্যক্তি হচ্ছে জাফর আলমের পুত্র আবদুর রহমান (৩০)। টেকনাফ উপজেলার সাবরাং লাফার ঘোনা আবদুল মজিদের বাড়ীর পাশে ৯ নভেম্বর (সোমবার) দুপুরে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, নিঃসন্তান আবদুল মজিদের জমি অপর ভাই আবদুল কুদ্দুছ মেম্বার কৌশলে রেজিষ্ট্রি দলিল মুলে হাতিয়ে নেওয়ার অভিযোগে অপরাঅপর ভাই ও ভাতিজাদের মধ্যে সম্প্রতি বিরোধ শুরু হয়। এ বিরোধ নিষ্পত্তির জন্য ৯ নভেম্বর (সোমবার) দুপুরে নিঃসন্তান আবদুল মজিদের ঘরে বৈঠক বসে। উক্ত বৈঠকে প্রতারনা করে দলিল সৃজন নিয়ে মতবিরোধের জের ধরে আবদুল মজিদের অপর ভাই মৃত মাওঃ ছলিম উল্লাহ’র পুত্র মুজিব উল্লা’হ ও আবদুল কুদ্দুছ মেম্বার এর পুত্র মোঃ ইসমাইলের মধ্যে বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে অপরভাই জাফর আলমের ছেলে আবদুর রহমান (৩০) তাদের বাকবিতন্ডা বন্ধ করতে গেলে চাচাতো ভাই ইসমাইলের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়। মুমূর্ষ অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

উল্লেখ্য, নিঃসন্তান আবদুল মজিদ তার ভাই আবদুল কুদ্দুছ মেম্বারের দু’পুত্রকে ২ কানি সম্পত্তি দলিল মুলে হেবা করে। এরই মাঝে আবদুল কুদ্দুছ মেম্বার কৌশলে ভাই আবদুল মজিদের আরো ৩ একর ৪৪ শতক জমি হেবা দলিল রেজিষ্ট্রি করে নেয়। পরে আবদুল মজিদ বিষয়টি বুঝতে পেরে অন্যান্য ভাই ও আত্মীয় স্বজনসহ বিষয়টি নিষ্পত্তির জন্য বৈঠক বসলে এ ঘটনার সূত্রপাত হয়। এঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

উল্লেখ্য আবদুল মজিদ মৃত ছৈয়দ আলীর পুত্র। মৃত ছৈয়দ আলীর ঘরে ২ স্ত্রীর ৯পুত্র ২ কন্যা সন্তান রয়েছে। তাদের মধ্যে আবদুল মজিদ এর ওরসে কোন সন্তান নেইা। তিনি বহু সম্পত্তির মালিক।

টেকনাফ মডেল থানা পরিদর্শক (অপারেশন) মোঃ খোরশেদ আলম সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, খুনের সাথে জড়িতদের আটকের জন্য তৎপরতা অব্যাহত রয়েছে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech