1. khaircox10@gmail.com : admin :
প্রকাশিত সংবাদে কলাতলীর বেলায়েত হোসেনের প্রতিবাদ ও ব্যাখ্যা - coxsbazartimes24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

প্রকাশিত সংবাদে কলাতলীর বেলায়েত হোসেনের প্রতিবাদ ও ব্যাখ্যা

  • আপডেট সময় : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ১৯৭ বার ভিউ

‘প্রশাসনের সোর্স পরিচয়ে বেলায়েতের নানা অপকর্ম’ শিরোনামে অনলাইন ও পত্রিকায় প্রকাশিত সংবাদ আমার দৃষ্টি গোচর হয়েছে।
সংবাদে যেসব বক্তব্য ও অভিযোগ উপস্থাপন করা হয়েছে তা মোটেও সত্য নয়। ঘোলা পানিতে মাছ শিকারের হীন উদ্দেশ্যে একটি চিহ্নিত অপরাধী গোষ্ঠী সংবাদকর্মীদের মিথ্যা তথ্য সরবরাহ করেছে। যার সাথে বাস্তবতার কোন মিল নাই। সঠিক তথ্য যাচাই না করে, অভিযুক্ত ব্যক্তির বক্তব্য ছাড়া সংবাদ প্রকাশে সংবাদ ও সংবাদকর্মীর বস্তুনিষ্ঠতা প্রশ্নবিদ্ধ করেছে।
স্থানীয় একজন চিহ্নিত ভূমিদস্যু, সন্ত্রাসী ও প্রশাসনের ‘মোস্ট ওয়ান্টেড আসামি’ থেকে বিশেষ সুবিধা নিয়ে সংবাদের নামে ব্যক্তিত্ব ক্ষুন্ন করার হীন মানসে অপপ্রচার চালানো হয়েছে। গণমাধ্যমকে কারো স্বার্থ আদায়ের হাতিয়ার হিসেবে ব্যবহার করা খুবই দুঃখজনক ও অনাকাঙ্খিত। এ ক্ষেত্রে মিডিয়া হাউজগুলোকে সংবাদ প্রচার ও প্রকাশে আরো দায়িত্বশীল হওয়া দরকার।
আমাদের ব্যক্তিগত ও পারিবারিক অবস্থান; চালচলন কেমন, সবার কাছে স্পষ্ট। দু’কলম লিখে দিলেই কাউকে ‘অপরাধ’ বানানো যায় না। তাছাড়া দেশের গোয়েন্দা সংস্থা, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তো আছেই। তাদের কাছে সবার রিপোর্ট জমা আছে। কারো বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে প্রশাসনকে ‘বোকা’ বানানোর সুযোগ নাই। প্রকাশিত সংবাদে আমাকে ‘প্রশাসনের সোর্স’’ উল্লেখ করার স্বপক্ষে প্রমাণ আছে কিনা? এমন সংবাদ প্রশাসনকে ‘ব্ল্যাকমেইলিং’ করার শামিল। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নিচ্ছি।
তাছাড়া প্রকাশিত সংবাদে নাসির উদ্দিন নামের যে ব্যক্তির বক্তব্য ছাপানো হয়েছে, সেখানে তাকে আদর্শ গ্রাম সমাজ কমিটির সভাপতি উল্লেখ করেছে। যা সম্পূর্ণ মিথ্যা। মূলতঃ সমাজ কমিটির সভাপতি আজিজুল হক।
নাসির উদ্দিনের বিরুদ্ধে নারী নির্যাতন, চেক প্রতারণা, বনভূমি দখল, সরকারি কাজে বাধাদানের মামলা আছে। মাদক সম্পৃক্ততারও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।
আমার পিতা সিরাজুল হক অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারি। আমাদের বসতভিটা দখলে নিতে বয়োবৃদ্ধ পিতাকে মারধরে আহত করার ঘটনায় আমি বাদি হয়ে থানায় মামলা করি। যার জিআর মামলা নং-৮১৪/২০। সেই মামলার প্রধান আসামি নাসির উদ্দিনকে ১৮ নভেম্বর গ্রেফতার করে সদর থানা পুলিশ। জামিনে জেল থেকে বেরিয়ে ক্ষোভের বশবর্তি হয়েই এসব অপপ্রচারে নেমেছে। এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি ঘোলাটে করতে উস্কানীমূলক কার্যক্রম করছে। এ বিষয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ ও পক্ষপাতদুষ্ট না হয়ে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনে সংবাদকর্মীদের অনুরোধ করছি।

বেলায়েত হোসেন
পিতা-সিরাজুল হক
আদর্শ গ্রাম (কলাতলী), পৌরসভা, কক্সবাজার।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech