1. khaircox10@gmail.com : admin :
জালিয়াপালং ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় মাওলানা আবুল বশর - coxsbazartimes24.com
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ

জালিয়াপালং ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় মাওলানা আবুল বশর

  • আপডেট সময় : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ২৪৩ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন বাকী আছে আরও কয়েক মাস। এখনো আনুষ্ঠানিকভাবে শুরু হয়নি নির্বাচন কার্যক্রম। তবে সম্ভাব্য প্রার্থীরা প্রচার প্রচারণা শুরু করেছে।
জেলার ৭১টি ইউপিতে চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য সম্ভাব্য প্রার্থীরা এখন মাঠ চষে বেড়াচ্ছেন। তবে তৎপরতা ভোটাররা এখনই আলোচনা শুরু করেছেন।
তারই ধারাবাহিকতায় উখিয়া উপজেলার ১নং জালিয়া পালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে এলাকার ভোটারদের কাছে এবার নতুন একটি মুখ জনপ্রিয় হয়ে উঠেছে সোনার পাড়া দোকান মালিক সমবায় সমিতির নির্বাচিত সহ সভাপতি আলহাজ্ব মাওলানা মোঃ আবুল বশর।
তিনি জালিয়া পালং ইউনিয়নের সেমেট খালি ঐতিহ্যবাহী পরিবার মরহুম ওজিউল্লাহ সুযোগ্য সন্তান তিনি ছোটবেলা থেকে প্রগতিশীল রাজনীতির সাথে জড়িত থেকে এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড, হত-দরিদ্র জনগণকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে সকলের প্রাণ ছুঁয়েছেন।
এরই মধ্যে নির্বাচন নিয়ে জালিয়া পালং এর প্রত্যন্ত অঞ্চলে চা দোকান থেকে শুরু করে প্রতিটি অলি-গলিতে চলছে নানা আলোচনা-পর্যালোচনা। শুরু হয়েছে সম্ভাব্য এই চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ। এলাকায় এলাকায় দৌড়ঝাঁপ। সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর ছবিসহ ‘দোয়া প্রার্থী’ লেখা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণা চলছে জোরেশোরে।
এলাকাবাসীরা বলেন, বিশিষ্ট সমাজসেবা আলহাজ্ব মাওলানা আবুল বশর একজন সাহসী নেতা ও প্রতিবাদী এবং পরোপকারী। তারমতো মিষ্টভাষী, সৎ ও ন্যায় পরায়ণ একজন ব্যক্তিকে জালিয়া পালং ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে বড় প্রয়োজন।
এলাকাবাসী আরো বলেন, তিনি সোনার পাড়া দোকান মালিক সমবায় সমিতির সহ সভপতি হিসেবে অত্যন্ত সুনাম কুড়িয়েছেন। জেলাব্যাপী তার সুখ্যাতি রয়েছে। মাওলানা মোঃ আবুল বশরকে যোগ্য ও নির্লোভ একজন চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনে করেন।
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা নতুন চেয়ারম্যান প্রদপ্রার্থী হিসাবে মোঃ আবুল বশরকে দেখতে চাই এবং ভোট দিয়ে জয়ের মালা পরাবে বলে জানান।
এক প্রতিক্রিয়ায় আলহাজ্ব মাওলানা মোঃ আবুল বশর বলেন, বৈশ্বিক মহামারি করোনাকালীন সময়ে জনপ্রতিনিধি না হয়েও এলাকার একজন সাধারণ মানুষ হিসেবে অত্যন্ত গোপনে কর্মহীন ও অসহায়দের সাথে ছিলাম, আগামীতে এলাকার অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। আগামী নির্বাচনে এই জালিয়া পালং ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হবেন বলে মত প্রকাশ করেন।
এ সময় তিনি আরো বলেন, উখিয়ার ব্যাস্ততম স্টেশন সোনার পাড়া এলাকাকে সন্ত্রাস ও মাদকমুক্ত করার কাজ আমি করে গেছি এবং পাশাপাশি জালিয়াপালং ইউনিয়নে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় সন্ত্রাস এবং মাদকের বিরুদ্ধে লড়ে গেছি এবং আমি “ক্রীড়া মুখি তরুণ চায়”মাদক মুক্ত সমাজ চায়”আমি যুবকদের উন্নয়নে কাজ করতে চায় এবং এলাকায় আগামীতে ন্যায়বিচার প্রতিষ্ঠা, এলাকার মানুষের পাশে থাকা এবং এলাকার উন্নায়নে নিজেকে উৎসর্গ করার প্রত্যয় ব্যক্ত করেন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech