1. khaircox10@gmail.com : admin :
চকরিয়া উপজেলা আওয়ামী লীগের জরুরী সভা: মেয়র আলমগীরকে একক প্রার্থী করার প্রস্তাবনা - coxsbazartimes24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

চকরিয়া উপজেলা আওয়ামী লীগের জরুরী সভা: মেয়র আলমগীরকে একক প্রার্থী করার প্রস্তাবনা

  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ৭৭৬ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক:
চকরিয়া উপজেলা আওয়ামী লীগের জরুরী সভা সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকালে সিস্টেম প্লাজায় অনুষ্ঠিত সভায় আগামী পৌর নির্বাচনের প্রার্থীতা নিয়ে বিস্তারিত আলোচনা হয়। এতে দলীয় নেতারা খোলামেলা মতামত পেশ করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম এমপির সভাপতিত্বে এই সভায় সর্বসম্মতিক্রমে বর্তমান মেয়র ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরীকে একক প্রার্থী করার পক্ষে প্রস্তাবনা ওঠে।

তবু, দলীয় হাইকমান্ডের নির্দেশনা মতে ৩ জনের প্যানেল পাঠানোর সিদ্ধান্ত হয়েছে।

সেখানে আলমগীর চৌধুরী ছাড়া আরো যে দুইজনের নাম প্রস্তাব আসে তারা হলেন- পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু ও উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক জামাল উদ্দিন জয়নাল।

মেয়র আলমগীর চৌধুরীর সঞ্চালনায় সভায় উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ছৈয়দ আলম কমিশনার, অধ্যাপক সাহাব উদ্দিন, যুগ্মসম্পাদক শাহনেওয়াজ তালুকদারসহ উপজেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রথম ও দ্বিতীয় ধাপে দেশের বিভিন্ন পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। সেখানে চকরিয়া পৌরসভার নাম না হলেও তৃতীয় ধাপে সম্ভাবনা রয়েছে, এমনটি মনে করছে দলীয় নেতাকর্মীরা।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech