1. khaircox10@gmail.com : admin :
কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদারকে হত্যা চেষ্টাকারীদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করতে হবে - coxsbazartimes24.com
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৮ অপরাহ্ন
শিরোনাম
উত্তর ধূরুং ইউপি নির্বাচন: বিদ্রোহী প্রার্থীর পক্ষে আওয়ামী লীগ নেতাদের অবস্থান! পর্যটন প্রতিমন্ত্রীর সাথে টুয়াক নেতৃবৃন্দের সাক্ষাত বঙ্গবন্ধু ফাউন্ডেশন কক্সবাজার জেলা কমিটি অনুমোদন কক্সবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী’র উদ্যোগে উপজেলা পর্যায়ে উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়ন কর্মসূচির উদ্বোধন মেয়র মুজিবের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করলেন টুয়াক নেতৃবৃন্দ ডিসি, এসপি ও পৌর মেয়রের সঙ্গে সাক্ষাত করলেন টুয়াকের নবনির্বাচিত নেতৃবৃন্দ টুয়াকের সভাপতি আনোয়ার, সম্পাদক টিটু নির্বাচনের ইশতেহারে যা বললেন টুয়াকের সাধারণ সম্পাদক প্রার্থী টিটু ইউএসএআইডি এর অর্থায়নে ও রিলিফ ইন্টারন্যাশনাল এর উদ্যোগে “কোভিড-১৯ প্যানডেমিক ‍সিচুয়েশন অব কক্সবাজার” শীর্ষক ওয়েবিনার দুদক কর্মকর্তার বদলি চ্যালেঞ্জ করা রিটকারীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ

Ads

কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদারকে হত্যা চেষ্টাকারীদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করতে হবে

  • আপডেট সময় : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ১১৩ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪ঃ
কক্সবাজার পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদারের ওপর গুলি বর্ষণ করে হত্যাচেষ্টার প্রতিবাদে কক্সবাজার শহরে ব্যাপক বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৩ ডিসেম্বর) দুপুরে শহরের আলির জাঁহাল থেকে শুরু হওয়া বিভিন্ন স্তরের লোকজনের স্বতঃস্ফূর্ত বিক্ষোভ মিছিলটি জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে মানববন্ধন ও সমাবেশে মিলিত হয়।

বিক্ষুব্ধ জনতার সমাবেশ থেকে আগামী ২৪ ঘন্টার মধ্যে অপরাধীদের গ্রেফতারের দাবি জানানো হয়। অন্যথায় বৃহত্তর কর্মসূচি দেওয়া হবে বলে জানিয়েছে তারা।

বিক্ষোভকারীদের সাথে একাত্মতা পোষণ করে বক্তব্য দেন কক্সবাজার পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

তিনি বলেন, শুধু কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদার বলে নয়, সাধারণ একজন মানুষের উপর কেন বেআইনি হামলা হবে? কারা এমন সন্ত্রাসী কাজ করেছে? ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনতে হবে। কোন অপরাধী চক্রের স্থান পৌর এলাকায় হবে না।

বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য দেন- কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র শাহেনা আকতার পাখি, পৌর কাউন্সিলর রাজ বিহারি দাশ, এসআইএম আকতার কামাল আজাদ, সালাহ উদ্দিন সেতু, আলির জাঁহাল ইসলামীয়া বালিকা দাখিল মাদরাসার সুপার মাওলানা রফিক বিন সিদ্দিক, স্বেচ্ছাসেবক লীগের শহর শাখার সাধারণ সম্পাদক ওসমান সরওয়ার আলম চৌধুরী, শহর মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন জনি, আলীর জাঁহাল দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক বাবুল, মৎস্যজীবি লীগের শহর সভাপতি ফোরকান আজাদ, আটোবাইক সমিতির সভাপতি মুসা কোম্পানি, আলির জাঁহাল বালিকা দাখিল মাদরাসা পনিচালনা কমিটির সদস্য জুবাইরুল ইসলাম, নির্মাণ সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম নবাব, সাহিত্যিকা পল্লি সমাজ কমিটির সদস্য জহিরুল ইসলাম, হাফেজ মাওলানা আবদুর রহিম, মাওলানা মুহিব্বুল্লাহ, মোহাম্মদ আলমগীর, ইমরান সিকদার, নজরুল ইসলাম, এমএ আবু মুসা।

বক্তারা বলেছেন, হয় সন্ত্রাসীরা থাকবে, নতুবা এলাকাবাসী থাকবে। অপরাধীদের ঠাঁই অন্তত ৫ নং ওয়ার্ডে হবে না।

করোনাকালে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে মানবিক দৃষ্টান্ত দেখিয়েছেন সাহাব উদ্দিন সিকদার। সরকারি বরাদ্দ না পেলেও নিজের পকেট থেকে অর্থ দিয়ে জনসেবা করছেন। এমন জননেতার উপর হামলা খুবই দুঃখজনক ও ক্ষমার অযোগ্য অপরাধ। জনস্বার্থে তার নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

বক্তারা আরো বলেছেন, রাস্তাঘাট, মসজিদ, মাদরাসা, মক্তব, স্কুলসহ অসংখ্য শিক্ষাপ্রতিষ্ঠানে সাহাব উদ্দিন সিকদারের অবদান অনস্বীকার্য। তার হাতেই উন্নয়ন ত্বরান্বিত হচ্ছে। সাহাব উদ্দিন সিকদারের কর্মতৎপরতা ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হামলা করা হয়েছে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsMultimedia