1. khaircox10@gmail.com : admin :
নলকূপ মিস্ত্রিকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই - coxsbazartimes24.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

নলকূপ মিস্ত্রিকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ২৩২ বার ভিউ

নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজার শহরের সৈকতপাড়া এলাকায় নবী হোসেন (৫৩) নামে নলকূপ মিস্ত্রিকে মারধর ও ছুরিকাঘাত করে নগদ ৫০ হাজার টাকা ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে।
বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকাল ৪টার দিকে পৌরসভার সৈকতপাড়ার হোটেল প্রাইমপার্কের সামনের সড়কে ঘটনাটি ঘটে।
ভিকটিম নবী হোসেন ওই এলাকার মৃত মিয়া হোসেনের ছেলে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ঘটনায় জড়িত কেউ আটক হয়নি।
এ ঘটনায় সদর মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন আহত নবী হোসেন। তাতে ওবায়দুল্লাহ (২৬) নামক এক ব্যক্তিকে প্রধান অভিযুক্ত করা হয়েছে।
তিনি কক্সবাজার সদরের পিএমখালীর ধাওনখালীর মুহসিনিয়া পাড়ার হাবিব উল্লাহর ছেলে।
অভিযোগে উল্লেখ আছে, কক্সবাজার পৌরসভাসহ বিভিন্ন এলাকায় নলকূপ বসানো ও পাইপ পিটারের কাজ করেন নবী হোসেন। তিনি একজন সহজ সরল প্রকৃতির লোক ও পরিচিত ঠিকাদার।
ওবায়দুল্লাহ বিভিন্ন সময় তার কাছ থেকে অনৈতিক টাকা (চাঁদা) দাবি করে আসছিল। অন্যথায় গুম-খুনসহ নানাভাবে হুমকি ধমকি দেয়।
নলকূপ মিস্ত্রি নবী হোসেনের অভিযোগ, বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে পরমাণু শক্তি কমিশন এলাকায় কর্মরত শ্রমিকদের বেতন ও মালামাল ক্রয়ের জন্য টাকা নিয়ে গেলে ওবায়দুল্লাহসহ ৩/৪ জন লোক সশস্ত্র সজ্জিত হয়ে তার উপর হামলা করে ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়।
চাঁদাবাজরা প্রথমে নবী হোসেনের মুখ চেপে ধরে অপহরণের চেষ্টা চালায়। এরপর সিএনজিতে তুলে ছুরিকাঘাতসহ বেপরোয়া মারধর করে। তাতে ওবায়দুল্লাহ নেতৃত্ব দেয়।
দুর্বৃত্তরা নবী হোসেনকে রক্তাক্ত অবস্থায় ফেলে চলে গেলে স্থানীয় লোকজন উদ্ধার করে সদর হাসপাতালে পাঠিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন।
ঘটনার মূল হোতাসহ সংশ্লিষ্ট সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি ভিকটিম ও স্থানীয়দের।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech