1. khaircox10@gmail.com : admin :
টমটম চালক আবু সাঈদকে ফেরত দিতে ৬ লাখ টাকা মুক্তিপণ দাবি - coxsbazartimes24.com
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
চাকমারকুলে বিদ্রোহী প্রার্থীর পক্ষে ভাড়াটে সন্ত্রাসী, অভিযোগ দিলেন নৌকার প্রার্থী দক্ষিণ মিঠাছড়ি প্রবাসী ফোরাম কেন্দ্রীয় কমিটি গঠিত জহিরুল ইসলাম সিকদারের মৃত্যুতে কক্সবাজার-টেকনাফ-চকরিয়া-চট্টগ্রাম বাস-মিনিবাস মালিক সমিতির শোক জহির ও কুদরতের উপর গুলিবর্ষণের ঘটনাটি তৃতীয় পক্ষ করেছে ঝিলংজায় নৌকার প্রার্থী ও পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ স্বতন্ত্র প্রার্থী শফিকের ২০৫০ সালের মধ্যে কার্বন নিঃসরণ বন্ধ করতে হবে কক্সবাজার জেলার শ্রেষ্ঠ সমবায়ী পুরস্কার পেলেন আবুল কাসেম সিকদার পৌর শ্রমিক লীগের আহবায়ক রানার বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদ ও ব্যাখ্যা সীমান্তের মাদক কারবারীদের ‘বেহিসাব’ সম্পদ, গড়ছে নতুন সিন্ডিকেট দেশের লবণ সহিষ্ণু জমিতে সবজি উৎপাদনে আসবে অর্থনৈতিক সমৃদ্ধি

Ads

টমটম চালক আবু সাঈদকে ফেরত দিতে ৬ লাখ টাকা মুক্তিপণ দাবি

  • আপডেট সময় : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ১২২ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪#
অপহরণকারীদের দাবি মতে ৬ লাখ টাকা পাঠাতে না পারায় গত তিনেও উদ্ধার হয় নি টমটম চালক মো.আবু সাঈদ (২০)। মুক্তিপণের টাকা না দিলে মেরে ফেলবে বলে মুঠোফোনে জানায়।

এখন তার পরিবার চরম উদ্বেগ ও উৎকণ্ঠায় রয়েছে।

ভিকটিম মো. আবু সাঈদ চকরিয়া উপজেলার খুটাখালী ফুলছড়ি শিয়াপাড়ার আবদুল খালেকের ছেলে।

গত রবিবার (৭ মার্চ) রাত ৯ টার দিকে কক্সবাজার শহর থেকে তাকে অপহরণ করে অজ্ঞাত ব্যক্তিরা।

অপহৃত ব্যক্তির বাড়ি চকরিয়া, ঘটনাস্থল কক্সবাজার সদর। এমন জটিলতা দেখিয়ে অভিযোগ নিচ্ছে না পুলিশ। দুই থানার ওসির দ্বারস্ত হয়েও প্রতিকার পাননি ভিকটিমের পরিবার, এমন অভিযোগ স্বজনদের।

ভিকটিম মো.আবু সাঈদের চাচা রফিকুল ইসলাম বলেন, গত ৭ মার্চ রাত নয়টার সময় বড় ভাই আবদুল খালেকের মুঠোফোনে ০১৫৭৫৬৮৩৩৭৫ নাম্বার থেকে কল দিয়ে ৬ লাখ টাকা দাবি করে।

তিনি বলেন, অজ্ঞাতানামা নাম্বার থেকে ফোন করে বিভিন্ন ঠিকানা দেয়। টাকার জন্য হুমকি দিচ্ছে। না হলে মেরে ফেলবে বলছে।

রফিকুল ইসলাম বলেন, ঘটনার বিষয়ে চকরিয়া থানায় অভিযোগ করতে গেলে সদর থানা দেখিয়ে দেয়। ১০ মার্চ সদরে গেলে চকরিয়া থানার কথা বলে। তবে, মুক্তিপণ দাবি করা ০১৫৭৫৬৮৩৩৭৫ মোবাইল নাম্বারটি নিয়েছেন ওসি।

এ বিষয়ে কক্সবাজার মডেল থানার ওসি শেখ মুনীর উল গীয়াস জানান, লিখিত অভিযোগের ভিত্তিতে সঠিক তথ্য অনুসন্ধান করে ব্যবস্থা নেয়া হবে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsMultimedia