1. khaircox10@gmail.com : admin :
এনাম মেম্বারের মানবিক উদ্যোগ: একজন পঙ্গু মায়ের পা লাগানোর ব্যবস্থা  - coxsbazartimes24.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

এনাম মেম্বারের মানবিক উদ্যোগ: একজন পঙ্গু মায়ের পা লাগানোর ব্যবস্থা 

  • আপডেট সময় : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ২৫০ বার ভিউ

টেকনাফ সংবাদদাতা:
টেকনাফ সদরের ৮নং ওয়ার্ডের শিলবনিয়া পাড়ার একজন মহিলা দীর্ঘদিন পা নিয়ে কষ্টে। অনকেটা পঙ্গু। ঠিক মতো দু’বেলা খাবারের টাকাও নাই। সেখানে চিকিৎসা করবে কিভাবে? পায়ের অপারেশন করার এত টাকা যোগাড় কোত্থেকে করবে? এসব চিন্তায় দিন পার। ঠিক এমন সময়ে সেই বয়োবৃদ্ধ মহিলার পাশ দাঁড়ালেন ইউপি সদস্য এনামুল হক। ঘোষণা দিলেন, সব খরচ একাই বহন করবে। এনাম মেম্বারের এমন মানবিক ঘোষণা ও মহানুভবতা দেখে আবিভুত অসহায় মহিলাটি। অশ্রু ফেললেন। দু’হাত হাত তুলে দোয়া করে দিলেন মহান রবের দরবারে।
এই মহতি উদ্যোগের বিষয়ে জানতে চাইলে মেম্বার এনামুল হক বলেন, ৮নং ওয়ার্ডের শিলবনিয়া পাড়ার একজন মহিলা পা নিয়ে খুব কষ্টে আছে। অনেকটা পঙ্গু। হাঁটাচলা করতে পারেন না।
তিনি বলেন, আমার বড় আব্বা প্রয়াত এজাহার মিয়া ও আমার আব্বা মরহুম মোজাহার মিয়া ফাউন্ডেশন কর্তৃক পঙ্গু মায়ের পা লাগানোর সু-ব্যবস্থা করা হচ্ছে। তাকে বর্তমান ডুলাহাজারা মালুমঘাট খ্রিষ্টান মেমোরিয়াল ভর্তি করা হয়েছে। বিশেষজ্ঞ চিকিৎসকের অধীনে চিকিৎসা চলেছে। অল্প সময়েই অপারেশন সম্পন্ন হবে। মানবতার কাজে যেন অতীতের মতো এগিয়ে যেতে পারি, সকলের কাছে দোয়া চাই।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech