1. khaircox10@gmail.com : admin :
রামুতে বসতবাড়ীর গাছপালা কেটে সাবাড় - coxsbazartimes24.com
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

রামুতে বসতবাড়ীর গাছপালা কেটে সাবাড়

  • আপডেট সময় : রবিবার, ৬ জুন, ২০২১
  • ২২৫ বার ভিউ

বার্তা পরিবেশক
রামুতে সন্ত্রাসীরা রাতের আধারে  ব্যবসায়ীর বসতবাড়ীর গাছপালা কেটে সাবাড় করার অভিযোগ পাওয়া গেছে। এতে অন্তত ২লক্ষ টাকার মূল্যের সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

৫জুন ভোর রাত আনুমানিক ৩ টার সময় রামু উপজেলার ফেেতখারকুর ইউনিয়নের পশ্চিম মেরংলোয়া (আমতলিয়া পাড়ার) ব্যবসায়ী আমিরুজ্জামানের বসতভিটায় এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ক্ষতিগ্রস্ত আমিরুজ্জামান রামু থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আমিরুজ্জামান বলেন, রামুর মেরংলোয়া মৌজার আর এস ৪৬ ও বি এস ২৮৮ খতিয়ানের জমিতে আমরা বংশ পরমপরায় বসবাস করে আসছি। হঠাৎ গতকাল ভোর রাতে বৃষ্টির সময় ১০/১২ সন্ত্রাসী অস্ত্রস্বস্ত্র নিয়ে মুখে মুখুশ পরে এসে এ সন্ত্রাসী কর্মকান্ড ঘটিয়েছে। এ ঘটনা স্থানীয় ফেেতখারকুর ইউনিয়নের চেয়ারম্যান ফরিদুল আলমকে অবহিত করার পর, সংশ্লিষ্ট ওর্য়াডের মেম্বার রুকন উদ্দীন ও মহিলা মেম্বার রাশেদা খানম ঘটনাস্থল পরির্দশন করেন।

স্থানীয় মহিলা মেম্বার রাশেদা খানম বলেন, রাতের আধারে বসত বাড়ীর গাছপালা কেটে ফেলা কোন সভ্য মানুষের কাজ নয়। এ ধরণের ঘটনার সুষ্ঠু বিচার হওয়া দরকার।

ব্যবসায়ী আমিরুজ্জামানের ছোট ভাই বাচ্চু মিয়া জানান, শত বছরের বসত বাড়ী সকালে ঘুম থেকে উঠে দেখি, আমাদের বাড়ীর পিছনের নারিকেল ও সুপারী গাছসহ বিভিন্ন ধরনের ফলজ গাছপালা কেটে সাবাড় করে ফেলেছে সন্ত্রাসীরা, যাতে আমাদের অপুরনিয় ক্ষতি হয়েছে। ঘটনার সুষ্ট বিচার চাই।

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech