1. khaircox10@gmail.com : admin :
এমপি জাফর আলম ও জাহেদুল ইসলাম লিটু স্বপদে বহাল - coxsbazartimes24.com
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

এমপি জাফর আলম ও জাহেদুল ইসলাম লিটু স্বপদে বহাল

  • আপডেট সময় : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ৩০২ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪:
কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম এবং পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু স্বপদে বহাল রয়েছেন। তাদের অব্যাহতি দেয়ার এখতিয়ার কেবলমাত্র কেন্দ্রীয় নির্বাহী সংসদের, বিধায় তারা আগের পদেই থাকছেন।

বিষয়টি জানিয়েছেন এমপি জাফর আলমের একান্ত সহকারী এডভোকেট আমিন চৌধুরী।

তিনি জানান, কোন সংসদ সদস্য, উপজেলার পদের কাউকে অব্যাহতি দেয়ার কোন এখতিয়ার জেলা আওয়ামী লীগের নেই। সুতরাং জেলা আওয়ামী লীগ কর্তৃক প্রচারিত অব্যাহতির আদেশ অগঠনতান্ত্রিক।

এডভোকেট আমিন চৌধুরী বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা হলো আগামী ১৭ জুন চকরিয়া উপজেলা আওয়ামী একটি কর্মী সভা আহ্বান করবেন। সেখানে সভাপতিত্ব করবেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম এমপি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা। বিশেষ অতিথি থাকবেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

উল্লেখ্য, গত ১০ জুন জেলা আওয়ামী লীগের জরুরী সভায় এমপি জাফর আলমকে বহিস্কারের সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত নেয়া হয়।

দলের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত ওই দিনের জরুরী সভায় বলা হয়, গত ৮ জুন চকরিয়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী ও চকরিয়া পৌরসভার নৌকার মনোনীত মেয়র প্রার্থী বর্তমান মেয়র আলমগীর চৌধুরী উপর হামলা ও দলীয় সিদ্ধান্ত ভঙ্গের কারণে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech