1. khaircox10@gmail.com : admin :
টেকনাফে ৯৯৫০ ইয়াবাসহ ৪ জন আটক - coxsbazartimes24.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

টেকনাফে ৯৯৫০ ইয়াবাসহ ৪ জন আটক

  • আপডেট সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ২০৯ বার ভিউ

সংবাদদাতা:
টেকনাফের হ্নীলায় ৯৯৫০পিস ইয়াবা নিয়ে পিতা-পুত্রসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব।
তারা হলেন- ফুলের ডেইল জাদি পাড়ার মৃত ইসলাম মিয়ার পুত্র ছৈয়দ আকবর (৪০), পশ্চিম সিকদার পাড়ার মৃত আব্দুল জাব্বারের পুত্র জাফর আলম (৪৩), তার পুত্র পারভেজ (১৯) ও নাটমোরা পাড়ার মৃত কাদের হোছনের পুত্র সাইফুল ইসলাম।
১০ আগষ্ট সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাদের আটক করা হয়েছে বলে জানান কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।
তিনি জানিয়েছেন, মাদকের চালান বহনের গোপন সংবাদের ভিত্তিতে হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে প্রধান সড়কে অভিযানে যায় র‌্যাব। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে ৪ জনকে আটক করা হয়।পরে স্বাক্ষীদের উপস্থিতিতে ব্যাগটি তল্লাশী করে ৯৯৫০পিস ইয়াবা পাওয়া যায়।
ধৃত ৪ জনকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।
এদিকে স্থানীয় সুত্র জানায়,কিশোর মাদক কারবারী পারভেজ ও তার পিতা জাফর আলম দীর্ঘদিন ধরে কৌশলে মাদক বাণিজ্য চালিয়ে আসছে। কিশোর মাদক কারবারী পারভেজ মাদকের টাকার জোরে বিভিন্ন নারীদের টাকার প্রলোভনে ফাঁদে ফেলে শ্লীলতাহানি ও নানা অপরাধ কর্ম করে আসছিল। এই যুবকের কারণে এলাকার সুন্দরী নারী, যুবতি চলাফেরা করা দায় হয়ে পড়েছিল।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech