1. khaircox10@gmail.com : admin :
মাদকসেবীদের হামলা ও ছিনতাইয়ের শিকার জেলা প্রশাসনের মোবাইল কোর্টের পেশকার - coxsbazartimes24.com
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

মাদকসেবীদের হামলা ও ছিনতাইয়ের শিকার জেলা প্রশাসনের মোবাইল কোর্টের পেশকার

  • আপডেট সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ২১৭ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪:
মাদকসেবী, দুর্বৃত্তদের হামলা ও ছিনতাইয়ের শিকার হয়েছেন কক্সবাজার জেলা প্রশাসনের নিয়মিত মোবাইল কোর্টের পেশকার প্রকাশ কান্তি দে। এলোপাতাড়ি মারধরে তিনি আহত হয়েছেন।

রবিবার (৩ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে পৌরসভার ৯ নং ওয়ার্ডের হরিজনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় জড়িত কেউ আটক হয়নি।

রবিবার রাত সাড়ে ১১ টার দিকে মুঠোফোনে ঘটনার খবর জানিয়েছেন আহত প্রকাশ কান্তি দে।

তার অভিযোগ, নিয়মিত অফিসিয়াল কর্ম শেষে বাড়ি ফেরার পথে হরিজনপাড়া পর্যন্ত পৌঁছলে গতিরোধ করে কয়েকজন লোক। বাড়ির দিকে যাওয়ার চেষ্টা করলে এলোপাতাড়ি মারধর করে। দুর্বৃত্তদের কিলঘুষিতে মাটিতে পড়ে যান। এরপর গলা ও হাতে থাকা ব্যবহারের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। শোর চিৎকার শুনে বাড়ি থেকে দৌঁড়ে যায় স্ত্রী শিউলি রানী দে।

ঘটনার প্রসঙ্গে শিউলি রানী দে জানান, স্বামীর শোর চিৎকার শুনে তিনি দ্রুত ঘটনাস্থলে যান। দেখেন, স্বামীকে ব্যাপক মারধর করছে। জড়িত কয়েকজনকে চিনতে পেরেছেন। তারা হলেন- আইবিপি রোড এলাকার শ্যামল শীল (৩৮), বেবী শীল (৩৪), কাজল শর্মা (৪৫)। সঙ্গে আরো ৫ জন মতো ছিল।

তারা মারধর করে স্বামীর গলায় থাকা ১২ আনা ওজনের স্বর্ণের চেইন ও হাতে থাকা ৮ আনা ওজনের আরেকটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। বেশি মাতামাতি করলে প্রাণে মেরে ফেলারও হুমকি ছাড়ে।

শিউলি রানী দে অভিযোগ করেন, স্বামীকে রক্ষা করতে চাইলে তাকেও ছুরিকাঘাত করতে চায় চিহ্নিত দুর্বৃত্তরা। ঘটনায় জড়িতরা ইয়াবা ব্যবসায়ী ও মাদকাসক্ত। আসর জমায় বাসাবাড়িতে। তাদের কারণে এলাকার যুব সমাজ মাদকাসক্ত হয়ে পড়ছে। নষ্ট হচ্ছে এলাকার সুশৃঙ্খল পরিবেশ।

এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় এজাহার দিয়েছেন আহতের স্ত্রী শিউলি রানী দে।

ঘটনা তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে বলে জানান কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মুনীর-উল-গীয়াস।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech