1. khaircox10@gmail.com : admin :
কক্সবাজার জেলার শ্রেষ্ঠ সমবায়ী পুরস্কার পেলেন আবুল কাসেম সিকদার - coxsbazartimes24.com
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

কক্সবাজার জেলার শ্রেষ্ঠ সমবায়ী পুরস্কার পেলেন আবুল কাসেম সিকদার

  • আপডেট সময় : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ১৯৮ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪
আবাসিক হোটেল মালিক ক্যাটাগরীতে কক্সবাজার জেলার শ্রেষ্ঠ সমবায়ী পুরস্কার পেলেন কক্সবাজার হোটেল মোটেল মালিক সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক এবং হোটেল ডায়মন্ডের মালিক আলহাজ্ব আবুল কাসেম সিকদার।
শনিবার (৬ নভেম্বর) দুপুরে কক্সবাজার পাবলিক লাইব্রেরীর মাঠে অনুষ্ঠিত ৫০ তম জাতীয় সমবায় দিবসের অনুষ্ঠানে এই ঘোষণা প্রদান করা হয়।
জেলা প্রশাসন ও জেলা সমবায় দপ্তর যৌথ আয়োজনে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাহিদ ইকবাল স্বীকৃতির ক্রেস্ট তুলে দেন।
কক্সবাজার কেন্দ্রীয় সমবায় ব্যাংকের সভাপতি ও পৌর মেয়র মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উত্তরণ গৃহায়ন সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক শিক্ষাবিদ এম.এম সিরাজুল ইসলাম, কেন্দ্রীয় উৎপাদনকারী শ্রীমতি সাধনা দাশ গুপ্তা, ব্যবসায়ী সেলিম নেওয়াজ, কেন্দ্রীয় মহিলা সমিতির ফাতেমা আংকিজ ডেইজিসহ বিভিন্ন ক্যাটাগরিতে ১৫টি প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হয়।

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech