1. khaircox10@gmail.com : admin :
হিউম্যানিটেরিয়ান অর্গানাইজেশন কক্সবাজারের প্রীতিভোজ ও মিলনমেলা - coxsbazartimes24.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

হিউম্যানিটেরিয়ান অর্গানাইজেশন কক্সবাজারের প্রীতিভোজ ও মিলনমেলা

  • আপডেট সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ২০৮ বার ভিউ

সংবাদ বিজ্ঞপ্তি
হিউম্যানিটারিয়ান অর্গানাইজেশন কক্সবাজার জেলার স্বেচ্ছাসেবক, উপদেষ্টা, সংশ্লিষ্টদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।
একই দিন অর্গানাইজেশনের সভাপতি আবুল হাসেমের জন্মদিন উপলক্ষে ব্যক্তিগত খরচে হতদরিদ্রদের মাঝে খাবার বিতরণ করা হয়।
২ ডিসেম্বর কক্সবাজার সমুদ্র সৈকতের হোটেল সীগাল সংলগ্ন এলাকায় অনুষ্ঠানে অতিথি ছিলেন, ইয়াসিডের প্রতিষ্ঠাতা-পরিচালক কাইছার হামিদ, দুর্দম উদ্যোক্তা গ্রুপ বাংলাদেশের চেয়ারম্যান আদহাম বিন ইব্রাহিম ও ভাইস চেয়ারম্যান প্রিন্স সাইমুন প্রমুখ।
উপস্থিত ছিলেন, তাহিন ও আতিক মাহমুদ (কক্সবাজার সদর, খুরুশকুল), আসিফ হাসান (মহেশখালী), নুরুল হুদা (উখিয়া), আব্দুর রহমান রাহি, হাসনাত, রাফি (ঈদগাঁও উপজেলা), জাহিদ হাসান, সৈয়দ নজরুল ইসলাম, মোহাম্মদ জাবেদ, মোহাম্মদ আব্দুল্লাহ,(গর্জনিয়া, রামু উপজেলা) , জাহিদ হাসান, শাকিল (কচ্ছপিয়া, রামু উপজেলা), আসিফ-উদ-দৌল্লাহ্ ইমন ( নাইক্ষ্যংছড়ি উপজেলা)।
উপস্থিত থাকতে না পারলেও আয়োজনের প্রতি সংহতি জানিয়েছেন, কক্সবাজার সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এ কে এম ফজলুল করিম, বর্তমান কক্সবাজার সরকারি কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক মফিদুল আলম (প্রফেসর পদার্থবিদ্যা) , নবাগত সম্পাদক, কাজী কাশেম ( প্রফেসর পদার্থবিদ্যা), খুরুশকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জননেতা শাহজাহান সিদ্দিকী।
অনুষ্ঠান শেষে সুগন্ধা বিচ এলাকায় গরীব, দুস্থ, ফকির, মিসকিন ও পথশিশুদেরকে রান্না করা খাবার বিতরণ করা হয়।
এছাড়াও কক্সবাজার সদরের খুরুশকুলের কুলিয়াপাড়া ও ফকির পাড়ায় গরীব, দুঃস্থদের মধ্যে রাতে খাবার বিতরণ করা হয়।
উল্লেখ্য অত্র অর্গানাইজেশনটি ২০২০ সালে ১ মে প্রতিষ্ঠিত হয়। যেটির পরিচালনায় রয়েছে, সম্পূর্ণ কক্সবাজার জেলার ছাত্র-ছাত্রীরা যারা বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, মেডিকেল কলেজ, ডেন্টাল কলেজ ইউনিভার্সিটি সহ দেশ ও বিদেশে পড়াশোনা করে এমন আন্তরিক, স্বেচ্ছাসেবী ছাত্রছাত্রীরা। সৃষ্টি লগ্ন হতে অরগানাইজেশনটি করোনাকালে দুই মাসব্যাপী মাস্ক, ত্রাণ, ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণসহ সম্পূর্ণ কক্সবাজার জেলায় বিনামূল্যে রোগীদের রক্ত সরবরাহ করে যাচ্ছে। আগামী দিনে সফলতার জন্য সংশ্লিষ্টরা কক্সবাজার জেলা বাসীর কাছে দোয়া চেয়েছেন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech