1. khaircox10@gmail.com : admin :
সী ক্রুজ অপারেটর ওনার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (স্কোয়াব) গঠিত - coxsbazartimes24.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

সী ক্রুজ অপারেটর ওনার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (স্কোয়াব) গঠিত

  • আপডেট সময় : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ১৬৪ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশের সমুদ্রগামী প্যাসেঞ্জার শিপ অপারেটরস্ ও মালিকদের সভা অনুষ্ঠিত হয়েছে।
চট্টগ্রাম সদরঘাটস্থ কর্ণফুলি শিপ বিল্ডার্স লিমিটেডের কার্যালয়ে ৫ জানুয়ারি অনুষ্ঠিত সভায় বাংলাদেশের কোস্টাল এরিয়াগুলো একটির সাথে আরেকটির যোগাযোগ বৃদ্ধি, বিদেশের সাথে ক্রুজ শিপ চালু, সমুদ্রগামী জাহাজের সক্ষমতা বৃদ্ধিসহ বিভিন্ন উদ্দেশ্যকে বাস্তবায়িত করে জাতীয় রাজস্ব এবং দেশের প্যাসেঞ্জার জাহাজশিল্প ও পর্যটনশিল্পকে আর্ন্তজাতিকমানে উপনীত করার জন্য সর্বসম্মতিক্রমে “সী ক্রুজ অপারেটর ওনার্স এসোসিয়েশন অব বাংলাদেশ” (স্কোয়াব) গঠন করা হয়।
কর্ণফুলি শিপ বিল্ডার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার এম এ রশিদকে প্রধান উপদেস্টা করা হয়।
এছাড়া বে ক্রুজ ইন্টারন্যাশনাল লিমিটেডের চেয়ারম্যান লেঃ জেনারেল (অবঃ) আবু তৈয়ব মোঃ জহিরুল আলম আরসিডিএস, পিএসসি, কেয়ারী ট্যুরস্ এন্ড সার্ভিসেস লিমিটেডের চেয়ারম্যান মিসেস তাহমিনা ফখরুলকে উপদেস্টামন্ডলী মনোনীত করা হয়।
পরবর্তীতে প্রধান উপদেস্টা ইঞ্জিনিয়ার এম এ রশিদ, উপদেস্টামন্ডলী ও উপস্থিত সকল জাহাজ অপারেটরস্ ও মালিকদের মতামতের ভিত্তিতে “সী ক্রুজ অপারেটর ওনার্স এসোসিয়েশন অব বাংলাদেশ” (স্কোয়াব) পরিচালনা করার জন্য একটি কার্যকরি কমিটি ঘোষনা করেন।
১৩ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটিতে বে অব বেঙ্গল গ্রুপ ট্যুরিজমের ব্যবস্থাপনা পরিচালক তোফায়েল আহম্মেদ সভাপতি এবং ফারহান এক্সপ্রেস ট্যুরিজমের ব্যবস্থাপনা পরিচালক হোসাইন ইসলাম বাহাদুরকে সর্বসম্মতিক্রমে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।
এছাড়া কেয়ারী ট্যুরস্ এন্ড সার্ভিসেস লিঃ এর এজিএম এসএম আবু নোমান সিনিয়র সহ-সভাপতি, কর্ণফুলি এক্সপ্রেস লিঃ এর পরিচালক ইঞ্জিনিয়ার সামিউর নাহিয়ান ইসলাম সহ-সভাপতি, এলসিটি কাজল জাহাজের ব্যবস্থাপনা পরিচালক সঞ্জয় কুমার রায় সহ-সভাপতি, এমভি পারিজাত জাহাজের মালিক কাজী ওয়াহিদুজ্জামান জয়েন্ট সেক্রেটারি, এস. টি ভাষা শহীদ সালাম জাহাজের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাকির হোসেন রাসেল অর্থ সম্পাদক, ঢাকা ডাইন ক্রুজ ও গ্রীণ হলিডেজ ট্যুরস্ এর ব্যবস্থাপনা পরিচালক বোরহান উদ্দিন আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, এস. টি শহীদ সুকান্ত বাবু ও ফারহান এক্সপ্রেস ট্যুরিজমের পরিচালক আলহাজ্ব শেখ আবদুল্লাহ সাংগঠনিক সম্পাদক করা হয়।
কার্যনির্বাহী সদস্যরা হলেন- চৌধুরী ট্যুরস্ লিঃ ও আটলান্টিক জাহাজের ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম, বে ক্রুজ ইন্টারন্যাশনাল লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক লেঃ কর্ণেল আজিজুল আশরাফ (অবঃ), ইঞ্জিনিয়ার এনায়েত উল্লা খান, এনামুন নাহার ইশিতা ও আতিনা রশিদ।
সভা শেষে নবনির্বাচিত কার্যকরি কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও অন্যান্য নেতৃবৃন্দ প্রধান উপদেস্টা ইঞ্জিনিয়ার এম এ রশিদকে ফুলেল শুভেচ্ছো জ্ঞাপন করেন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech