1. khaircox10@gmail.com : admin :
পিতার পাশেই চিরনিদ্রায় শায়িত সাংবাদিক আবদুল মোনায়েম খান - coxsbazartimes24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

পিতার পাশেই চিরনিদ্রায় শায়িত সাংবাদিক আবদুল মোনায়েম খান

  • আপডেট সময় : সোমবার, ৮ জুন, ২০২০
  • ২৪৩ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪:

ইংরেজি দৈনিক ডেইলি ফিনেন্সিয়াল এক্সপ্রেস এর কক্সবাজার জেলা প্রতিনিধি, সিনিয়র সাংবাদিক আবদুল মোনায়েম খানের নামাজে জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

রোববার (৭ জুন) দিবাগত রাত সোয়া ১০ টার দিকে কক্সবাজার শহরের তারাবনিয়ার ছরা কবরস্থান রোডের বাড়িতে আবদুল মোনায়েম খানের মৃতদেহ আনা হয়। আধা ঘন্টা পর তারাবনিয়ার ছরা কবরস্থান মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজার পূর্বে কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, মরহুমের ছোটভাই, জীবন বীমা কর্পোরেশনের সহকারী মহাব্যবস্থাপক আবদুল বাসেত খান সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

জানাজায় পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আশরাফুল হুদা ছিদ্দিকী জামশেদসহ অর্ধশত লোক অংশ গ্রহণ করেন।

আল মানারত ফাউন্ডেশন নামক একটি দাতব্য সংস্থার একটি টীম সাংবাদিক আবদুল মোনায়েম খানের দাফন কাফন সম্পন্ন করেন।

জানাজা শেষে তারাবনিয়ার ছরা কবরস্থানে পিতার কবরের পাশেই সিনিয়র সাংবাদিক আবদুল মোনায়েম খানকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

প্রসঙ্গত, কক্সবাজারের সিনিয়র সাংবাদিক আবদুল মোনায়েম খান করোনায় আক্রান্ত হয়ে রোববার ৭ জুন বেলা আড়াইটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)। সাংবাদিক আবদুল মোনায়েম খান (৫৪) কক্সবাজার শহরের তারাবনিয়ার ছরা কবরস্থান রোডের মরহুম কানুনগো বদিউল আলমের জ্যেষ্ঠ পুত্র।

আবদুল মোনায়েম খান গত ২৩ মে থেকে প্রচন্ড জ্বরে ভুগছিলেন। গত ২৬ মে তার ও তার সন্তান, কক্সবাজার সিটি কলেজের প্রথম বর্ষের ছাত্র আবদুল মোহাইমেন খান এর স্যাম্পল টেস্টে দেওয়া হয়। গত ৩১ মে আবদুল মোনায়েম খান ও সন্তান আবদুল মোহাইমেন খান এর ‘পজেটিভ’ রিপোর্ট আসে। ১ জুন রাতে আবদুল মোনায়েম খানকে উখিয়া SARI Isolation & treatment centre এ ভর্তি করা হয়। পরে চিকিৎসকদের পরামর্শে গত ৩ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে সেখানে তাকে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছিলো।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech