1. khaircox10@gmail.com : admin :
পিএমখালী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা আব্দুল গফুর - coxsbazartimes24.com
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ

পিএমখালী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা আব্দুল গফুর

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ১৮১ বার ভিউ

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার সদর উপজেলার ঐতিহ্যবাহী সংগঠন পিএমখালী সমবায় সমিতি লিমিটেডের ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত হয়েছেন সিনিয়র সহ-সভাপতি মাওলানা আব্দুল গফুর।

১৩ এপ্রিল সমিতির অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সহ সভাপতি আব্দুল কাদের এর সভাপতিত্বে জরুরি বৈঠকে এই সিদ্ধান্ত হয়।

তার আগে মুরশেদ আলী হত্যা মামলার অন্যতম আসামি আব্দুল মালেককে সভাপতির পদ থেকে সর্বসম্মতভাবে বহিষ্কার করা হয়েছে।

জরুরি বৈঠকে কার্যকরী পরিষদ ও উপদেষ্টা পরিষদের সদস্যরা সমিতির বিধি অনুযায়ী বহিস্কার ও মনোনয়ন চূড়ান্ত করেন।

সমিতির কার্যকরি সদস্য এম. বেদারুল আলমের সঞ্চালনায় বৈঠকে উপস্থিত ছিলেন- অর্থ সম্পাদক মামুনুর রশীদ হারুন, উপদেষ্টা মনজুরুল ইসলাম মেম্বার, সদস্য বজল আহমেদ কোম্পানি, জাহাঙ্গীর আলম, শাহ আলম, উপদেষ্টা সিরাজ উল্লাহ, সদস্য শওকত আলম মেম্বার, আবুল কালাম, হাফিজুর রহমান লাভলু, আবু বক্কর সিদ্দিক।

শুরুতে কোরআন তেলওয়াত করেন সমিতির সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ।

সমিতির যে সকল সদস্য সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত প্রমাণিত হবে তাদেরকে বহিষ্কারের সিদ্ধান্ত গৃহিত হয়।

সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে নিহত সদালাপী ও প্রতিবাদী যুবক মুরশেদ আলীর আত্মার মাগফেরাত কামনায় সভায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

উল্লেখ্য, কক্সবাজার বড় বাজার জামে মসজিদ, নুরানি মাদরাসা হিফজখানা ও এতিমখানার অর্থ সম্পাদক, পৌরসভার ৪ নং ওয়ার্ডের উত্তর পেশকারপাড়া জামে মসজিদ ও নুরানি মাদরাসার সাধারণ সম্পাদক, পিএমখালী উত্তর পাতলী হযরত আবু বক্কর ছিদ্দিক (রা.) দাখিল মাদরাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক, উত্তর পাতলী জামে মসজিদ এবং সমাজ কমিটির সভাপতিসহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত আছেন মাওলানা আবদুল গফুর।

তিনি কক্সবাজার সদর হাসপাতালের রোগি কল্যাণ সমিতির আজীবন সদস্য এবং কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক হিসেবে অতি সুনামের সাথে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech