1. khaircox10@gmail.com : admin :
এমপি বদির অর্থায়নে টেকনাফ সদরে নতুন রাস্তা নির্মাণ - coxsbazartimes24.com
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম
লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রিডমের সভা টেকনাফ বিএনপির সম্মেলনে স্লোগান নিয়ে কেন বিরূপ প্রতিক্রিয়া? সুশাসনের সুবিধার্থে প্রয়োজন এনজিও অংশীদার নির্বাচনে স্বচ্ছ ও প্রতিযোগিতামূলক প্রক্রিয়া সম্মেলন ঘিরে প্রাণচাঞ্চল্য, জনবান্ধব নেতৃত্ব চায় টেকনাফ বিএনপি লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রীডমকে বিশেষ সম্মাননা কক্সবাজারের পর্যটন শিল্প ধ্বংস করতে একটি শক্তিশালী চক্র লেগে আছে জলবায়ু অর্থায়নে জাতীয় বাজেটে জিডিপির দুই শতাংশ অর্থ বরাদ্দ চায় নাগরিক সমাজ রোহিঙ্গা সাড়াদান কার্যক্রমে যুব অংশগ্রহণ আরো বৃদ্ধি করা জরুরী টুয়াকের নামে মিথ্যা বিবৃতি, যা বললেন নেতৃবৃন্দ টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

Ads

এমপি বদির অর্থায়নে টেকনাফ সদরে নতুন রাস্তা নির্মাণ

  • আপডেট সময় : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ১২ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাবেক এমপি আব্দুর রহমান বদির নিজস্ব অর্থায়নে টেকনাফ সদর ৮নং ওয়ার্ডের লবণ চাষিদের জন্য নতুন রাস্তা নির্মাণ করা হচ্ছে।

বুধবার (১৫ জুন) কাজের শুভ উদ্বোধন করেন ইউপি সদস্য ও জনপ্রিয় ক্রিড়াবিদ এনামুল হক এনাম।

এসময় নাজির পাড়া দারুল কোরআন মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক ও নাজির পাড়া রিয়াজুল জান্না বড় জামে মসজিদের খতীব হাফেজ নুরুল হক মোজাহেরী, নাজির পাড়ার বিশিষ্ট চিংড়ি ব্যবসায়ী নুরুল ইসলাম, বিশিষ্ট গরু আমদানিকারক আবুল হোসেন, উত্তর নাজির পাড়ার সসাজ কমিটির অন্যতম সদস্য হাজী খুইল্যা মিয়াসহ মান্যগণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মেম্বার এনামুল হক এনাম বলেন, একটি পাকা সড়কের অভাবে টেকনাফ সদর ইউনিয়ন অন্তর্গত ৮নং ওয়ার্ডের লবণচাষিরা নিদারুণ কষ্টে ছিলেন। বিশেষ করেন লবণ মৌসুমে তাদের অবর্ণণীয় দুর্ভোগ পোহাতে হতো। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হলে এমপি বদির দৃষ্টি আকর্ষণ হয়।

চাষাবাদ ও প্রজেক্ট মালিকদের কষ্ট দূরীকরণে নতুন রাস্তার কাজ আরম্ভ করার নির্দেশ দেন সাবেক এমপি আব্দুর রহমান বদি।

জন দাবির প্রতি গুরুত্ব দিয়ে রাস্তা নির্মাণে উদ্যোগ নেওয়ায় গণমানুষের নেতা আবদুর রহমান বদি ও এনামুল হক এনাম মেম্বারের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে মৌলভী পাড়া, নাজির পাড়া, শিলবনিয়া পাড়া ও খাংকার ডেইল এলাকার হাজারো জনতা।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech