1. khaircox10@gmail.com : admin :
এমপি বদির অর্থায়নে টেকনাফ সদরে নতুন রাস্তা নির্মাণ - coxsbazartimes24.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

এমপি বদির অর্থায়নে টেকনাফ সদরে নতুন রাস্তা নির্মাণ

  • আপডেট সময় : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ২৪০ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাবেক এমপি আব্দুর রহমান বদির নিজস্ব অর্থায়নে টেকনাফ সদর ৮নং ওয়ার্ডের লবণ চাষিদের জন্য নতুন রাস্তা নির্মাণ করা হচ্ছে।

বুধবার (১৫ জুন) কাজের শুভ উদ্বোধন করেন ইউপি সদস্য ও জনপ্রিয় ক্রিড়াবিদ এনামুল হক এনাম।

এসময় নাজির পাড়া দারুল কোরআন মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক ও নাজির পাড়া রিয়াজুল জান্না বড় জামে মসজিদের খতীব হাফেজ নুরুল হক মোজাহেরী, নাজির পাড়ার বিশিষ্ট চিংড়ি ব্যবসায়ী নুরুল ইসলাম, বিশিষ্ট গরু আমদানিকারক আবুল হোসেন, উত্তর নাজির পাড়ার সসাজ কমিটির অন্যতম সদস্য হাজী খুইল্যা মিয়াসহ মান্যগণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মেম্বার এনামুল হক এনাম বলেন, একটি পাকা সড়কের অভাবে টেকনাফ সদর ইউনিয়ন অন্তর্গত ৮নং ওয়ার্ডের লবণচাষিরা নিদারুণ কষ্টে ছিলেন। বিশেষ করেন লবণ মৌসুমে তাদের অবর্ণণীয় দুর্ভোগ পোহাতে হতো। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হলে এমপি বদির দৃষ্টি আকর্ষণ হয়।

চাষাবাদ ও প্রজেক্ট মালিকদের কষ্ট দূরীকরণে নতুন রাস্তার কাজ আরম্ভ করার নির্দেশ দেন সাবেক এমপি আব্দুর রহমান বদি।

জন দাবির প্রতি গুরুত্ব দিয়ে রাস্তা নির্মাণে উদ্যোগ নেওয়ায় গণমানুষের নেতা আবদুর রহমান বদি ও এনামুল হক এনাম মেম্বারের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে মৌলভী পাড়া, নাজির পাড়া, শিলবনিয়া পাড়া ও খাংকার ডেইল এলাকার হাজারো জনতা।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech