1. khaircox10@gmail.com : admin :
কক্সবাজারের জন্য ১০ টি ভেন্টিলেটর ও ১ টি আধুনিক অ্যাম্বুলেন্স বরাদ্দের আশ্বাস - coxsbazartimes24.com
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন

Ads

কক্সবাজারের জন্য ১০ টি ভেন্টিলেটর ও ১ টি আধুনিক অ্যাম্বুলেন্স বরাদ্দের আশ্বাস

  • আপডেট সময় : সোমবার, ৮ জুন, ২০২০
  • ৯৪ বার ভিউ

কক্সবাজার টাইম২৪:
কক্সবাজারের জন্য ১০ টি ভেন্টিলেটর ও ১ টি আধুনিক অ্যাম্বুলেন্স, কোভিড-১৯ আক্রান্ত থেকে সুস্থ হওয়া ব্যক্তিদের ডাটাবেইজ তৈরি ও আক্রান্তদের চিকিৎসা সেবায় টেলিমেডিসিন সেবা প্রদান করা হবে।

রোববার (৭জুন) রাতে কক্সবাজার জেলায় কোভিড-১৯ নিয়ন্ত্রণে সমন্বয়কারী ও স্থানীয় সরকার বিভাগের সচিব হেলালুদ্দীন আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এক জুম কনফারেন্সে স্বাস্থ্য সেবা বিভাগ থেকে এ খবর জানা যায়।

সভায় ডুলাহাজারা মালুমঘাট খৃষ্টান মেমোরিয়াল হাসপাতালে পিসি আর ল্যাব স্থাপনের অগ্রগতি পর্যালোচনাসহ আরো বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

জুম কনফারেন্সে স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুইজন অতিরিক্ত সচিব, অতিরিক্ত সচিব ও কক্সবাজারের সন্তান শফিউল আজম, কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আফসারুল আফসার, সিভিল সার্জন ডা. মোঃ মাহবুবুর রহমান, কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. অনুপম বড়ুয়া, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাঃ শাজাহান আলি, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাসুদুর রহমান মোল্লা, সদর উপজেলার ইউএনও মাহমুদ উল্লাহ মারুফ, ডা. ফরহাদ হোসাইন, ডা. মোঃ মহিউদ্দিন আলমগীর, ডা. মাহবুবুর রহমান, ডা. আশিক, ডা. শাহীন আবদুর রহমান, ডা. আলী এহসান, ডা. শাহজাহান নাজির, ডা. সলিমুল্লাহ খান, ডা. অজয় ঘোষ, ডা. রঞ্জন বড়ুয়া, ডা. নোবেল কুমার বড়ুয়া, ডা. মোহাম্মদ শাহবাজ, ডা. রিপন, মিছবাহ আহমেদ, ডা. জাহিদুল মোস্তফা, ডা. অহিদুল হেলাল, ডা. জিএম কাদেরী, ডা. এমএন আলম, ডা. মোঃ ইয়াসির আরাফাত, হাবিবুর রহমান, ডা. প্রিয়াংকা দাশ, ডা. ফাতেমাসহ কক্সবাজারের সরকারি-বেসরকারি চিকিৎসক ও সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsMultimedia