1. khaircox10@gmail.com : admin :
তানযীমুল উম্মাহ প্রি হিফয শাখার সবক প্রদান অনুষ্ঠান - coxsbazartimes24.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

তানযীমুল উম্মাহ প্রি হিফয শাখার সবক প্রদান অনুষ্ঠান

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৪৯ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক
তানযীমুল উম্মাহ হিফয মাদরাসা কক্সবাজার শাখার প্রি হিফয সেকশনের সবক প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে শহরের আলীর জাহালস্থ ক্যাম্পাসে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তানযীমুল উম্মাহ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ ডঃ মীম আতিক উল্লাহ।

তিনি বলেন, শিক্ষার মূল উৎস ওহী। মহান স্রষ্টাকে জানতে ও মানতে কুরআনের শিক্ষা অর্জন করতে হবে। কুরআনের আলোকে নিজেকে সাজাতে পারলেই মুসলমানিত্বের সার্থকতা। পরকালে মিলবে মুক্তি।

তিনি আরো বলেন, একজন মানুষের জন্য পৃথিবীর সর্বশ্রেষ্ঠ অর্জন হচ্ছে আল কুরআন। সন্তানের প্রথম শিক্ষাটা যেন কুরআন দিয়ে হয়। মানুষ হতে হলে কুরআনের শিক্ষা লাগবে। কুরআন-হাদিস ভিত্তিক পরিচালিত ব্যক্তিই সফল।

সবক প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন তানযীমুল উম্মাহ কক্সবাজারের অধ্যক্ষ হাফেজ রিয়াদ হায়দার, গার্লস শাখার প্রধান ক্বারি মো. ইয়াহিয়া মানিক ও অভিভাবক তামজিদুল ইসলাম।

সেকশন কো-অর্ডিনেটর মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশিষ্ট ঠিকাদার ইসমাইল ফারুক, সাংবাদিক ইমাম খাইর, শিক্ষক আব্দুল হালীম, সালামত উল্লাহ, সাজ্জাদুল ইসলাম, কুতুব উদ্দিন ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেষে শিক্ষার্থীদের সবক প্রদান করেন ডঃ মীম আতিক উল্লাহ।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech