1. khaircox10@gmail.com : admin :
লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রিডমের স্কুলিং, ইনডাকশন ও ইনস্টলেশন প্রোগ্রাম সম্পন্ন - coxsbazartimes24.com
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
ডিসেম্বরজুড়ে চকরিয়া জমজম হাসপাতালে মিলবে বিশেষ সেবা ও ছাড়া মানবাধিকার দিবস উপলক্ষে উখিয়ায় কোস্ট ফাউন্ডেশনের সেমিনার বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে কক্সবাজারে স্বেচ্ছাসেবক লীগের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ হিফযুল কুরআন প্রতিযোগিতায় কক্সবাজার ইছলাহুল উম্মাহ মডেল মাদরাসার সাফল্য সহিংসতা প্রতিরোধে মুক্তির ১৬ দিনব্যাপি কার্যক্রম কক্সবাজারে হিফযুল কুরআন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কক্সবাজারে ‘তারুণ্যের চোখে জেন্ডার সমতার পৃথিবী’ শীর্ষক চিত্রকর্ম প্রদর্শনী মানবাধিকার দিবস উপলক্ষে টেকনাফে কোস্ট ফাউন্ডেশনের সেমিনার প্রধানমন্ত্রীর কাছে জাপা নেতা মফিজের কিছু দাবি ও প্রত্যাশা প্রধানমন্ত্রীর কক্সবাজার আগমনে কাজী সমিতির শুভেচ্ছা

Ads

লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রিডমের স্কুলিং, ইনডাকশন ও ইনস্টলেশন প্রোগ্রাম সম্পন্ন

  • আপডেট সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ৮০ বার ভিউ

সংবাদ বিজ্ঞপ্তি
লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রিডম এর স্কুলিং, ইনডাকশন ও ইনস্টলেশন প্রোগ্রাম ২০ নভেম্বর বিকাল ৪ ঘটিকায় হোটেল কক্স টু ডে এর সম্মেলন কক্ষে ক্লাব প্রেসিডেন্ট লায়ন ইঞ্জিনিয়ার মোহাম্মদ সাহেদ সালাহ উদ্দিন এমজেএফ এর সভাপততিত্বে ও ক্লাব ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট ও প্রোগ্রাম চেয়ারপার্সন এডভোকেট একরামুল হুদার সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
দুই পর্বের অনুষ্ঠানে প্রথম পর্বে স্কুলিং প্রোগ্রাম ও অক্টোবর সার্ভিস প্রোগ্রামের আওতাধীন শিশুদের চিত্রাংকন ও মেধাবৃত্তি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।
দ্বিতীয় পর্বে ক্লাবের ইনডাকশন ও ইনস্টলেশন প্রোগ্রাম সম্পন্ন করা হয়। স্কুলিং প্রোগ্রামের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কক্সবাজার -৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল।
গেস্ট অব অনার ছিলেন কক্সবাজার -২ আসনের মাননীয় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক।
ইনডাকশন ও ইনস্টলেশন প্রোগ্রাম প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লায়ন ডিস্ট্রিক্ট এ ওয়ান এর মাননীয় গভর্নর লায়ন ইঞ্জিনিয়ার মোস্তফা কামাল পিএমজেএফ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সেকেন্ড ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন ইঞ্জিনিয়ার মোহাম্মদ সেলিম মিয়া, পাস্ট ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন নজরুল ইসলাম সিকদার পিএমজেএফ, উপদেষ্টা ও জিএমটি ওমেন স্পেশালিষ্ট লায়ন শারমিন সেলিম তুলি, জিএসটি কো-অর্ডিনেটর লায়ন ইঞ্জিনিয়ার আকরামুজ্জামান, জিএলটি কো-অর্ডিনেটর মোহাম্মদ তরিকুল ইসলাম মাসুম, পিএসডি আরসি হেড কোয়ার্টার লায়ন এসএমএ জাফর বাদশা, জোন চেয়ারপারসন ডিএইচ শামীম, ডিস্ট্রিক্ট টেমার লায়ন গাজী হারুন অর রশীদ, ওয়েলকাম বক্তব্য প্রদান করেন ক্লাব সেকেন্ড ভাইস প্রেসিডেন্ট লায়ন মিজানুল করিম।
ক্লাব একটিভিটি নিয়ে বক্তব্য দেন, ক্লাব সেক্রেটারি লায়ন শামসুদ্দিন ফারুকী। শপত বাক্য পাঠ এবং ম্যাগাজিন পাবলিশ করেন ক্লাব ট্রেজারার লায়ন অধ্যক্ষ মোহাম্মদ দিদার উল্লাহ।
বঙ্গবন্ধু সার্ভিস প্রোগ্রামের চেয়ারপার্সন লায়ন শিউলি শর্মা, মেম্বার সেক্রেটারি আল আমিন, ট্রেজারার জয়নাল আবেদিন ও অক্টোবর সার্ভিস প্রোগ্রামের চেয়ারপার্সন লায়ন মিজানুল করিম, মেম্বার সেক্রেটারি লায়ন কফিল মাহমুদ, ট্রেজারার জাহাঙ্গীর আলম এবং ইন্সটলেশন প্রোগ্রামের চেয়ারপার্সন লায়ন এডভোকেট একরামুল হুদা, কো-চেয়ারপারসন লায়ন রুস্তম আলী চৌধুরী, মেম্বার সেক্রেটারি শহিদুল করিম শহিদ ও ট্রেজারার আল মামুনকে সফলভাবে প্রোগ্রাম সম্পন্ন করায় বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
বিভিন্ন কর্মসূচিতে ভূমিকা পালন করায় ১২ জনকে প্রেসিডেন্ট এওয়ার্ড প্রদান করা হয়।
১২ জন মহিলা লায়নকে ডিস্ট্রিক্ট পদক প্রদান করা হয়।
ক্লাবের সকল সদস্যকে সম্মানসূচক মেডেল প্রদান করা হয়।
ক্লাব প্রেসিডেন্ট লায়ন ইঞ্জিনিয়ার মোহাম্মদ সালাহ উদ্দিন এমজেএফকে স্পেশাল এওয়ার্ড ও বেস্ট লায়ন হিসেবে লায়ন মিজানুল করিম স্পেশাল এওয়ার্ড প্রদান করা হয়।
ইন্সটলেশন প্রোগ্রাম পরিচালনা করেন মাননীয় ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন ইঞ্জিনিয়ার মোস্তফা কামাল পিএমজেএফ ও ইনডাকশন পরিচালনা করেন সেকেন্ড ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন মোহাম্মদ সেলিম মিয়া।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে ক্লাবের বিভন্ন সেবা কার্যক্রমের উপর নির্মিত ডকুমেন্টারি প্রদর্শিত হয়।
সেবা সমূহের মধ্যে ১৫০ জনকে ছানি অপারেশনসহ দশহাজার রোগীকে চক্ষু সেবা প্রদান, ডায়াবেটিস এওয়ারনেস, ব্লাড গ্রুপিং, গরীবদের খাবার বিতরণ, গরীব মহিলাদের সেলাই মেশিন বিতরণ, ছাত্রছাত্রীদের মাঝেশিক্ষা উপকরণ বিতরণ, বস্ত্র বিতরণ, বৃক্ষ রোপন কর্মসূচি পালন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ, খতনা ক্যাম্পের মাধ্যমে শতাধিক গরীব শিশুদের খতনা করা, ডেঙ্গু সচেতনতা ও মশারী বিতরণ,থ্যালাসেমিয়া রোগীরদের ব্লাড ডোনেশন, মসজিদ সংস্করনে নগদ অনুদান, ঘুর্ণিঝড় চিত্রাং এর পর শুকনো খাবার, ঔষধ সামগ্রী প্রদান এর মাধ্যমে প্রায় দুই লক্ষাধিক গরীব ও অসহায় মানুষকে লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রিডম এর পক্ষ থেকে সেবা প্রদান করা হয়।
সর্বশেষ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশ ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech