1. khaircox10@gmail.com : admin :
কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের নির্বাচন উপলক্ষে সভা - coxsbazartimes24.com
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের নির্বাচন উপলক্ষে সভা

  • আপডেট সময় : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৩৭৪ বার ভিউ

সংবাদ বিজ্ঞপ্তিঃ
কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের ২০২১ সালের নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত সোমবার (২২ মার্চ) রাতে পৌর সুপার মার্কেটের দ্বিতীয় তলায় ফেডারেশন অফিসে অনুষ্ঠিত সভায় নির্বাচন নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- ফেডারেশনের আহবায়ক আলহাজ্ব ফরিদ আহমেদ চৌধুরী, সদস্য সচিব আলহাজ্ব মাওলানা ওমর ফারুক, অর্থ সম্পাদক মাওলানা আবদুল গফুর, সদস্য মোহাম্মদ মোস্তফা, ফেডারেশনের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ, নির্বাচন পরিচালনা কমিটির সাবেক আহবায়ক শওকত ওসমান পিয়ারু, পূর্ব বাজারঘাটা দোকান মালিক সমিতির সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, অর্থ সম্পাদক বাবু সন্দীপ বড়ুয়া, সহসভাপতি তোফায়েল আহমেদ।

এছাড়া মতবিনিময় সভায় আমন্ত্রিত ১৭ টি সংগঠনের ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশন ১৯৯৫ সালে প্রতিষ্ঠা হয়। এ সময় আলহাজ্ব মুফিজুর রহমান কোম্পানী সভাপতি ছিলেন। কার্যকরী কমিটির ৫ম নির্বাচন এই বছরের শেষ নাগাদ অনুষ্ঠিত হবে। এ লক্ষ্যে গত ৪ নভেম্বর ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

কমিটিতে যাদের দায়িত্ব প্রদান করা হয়েছে তারা হলেন- আলহাজ্ব ফরিদ আহমেদ চৌধুরী আহবায়ক, আমিনুল ইসলাম যুগ্ম আহবায়ক, মোহাম্মদী লাইব্রেরীর সত্ত্বাধিকারী আলহাজ্ব ওমর ফারুক সদস্য সচিব, মাওলানা আবদুল গফুর অর্থ সম্পাদক, সদস্য মোহাম্মদ মোস্তফা, আলহাজ্ব ফিরোজ আহমদ ওসমানী ও আবুল হাসেম।

কমিটির নেতৃবৃন্দ ইতোমধ্যে সুন্দর একটি নির্বাচন উপহার দেয়ার প্রক্রিয়া শুরু করেছেন।

পৌর এলাকার ৫৫ টি ব্যবসায়ী সমিতি এই ফেডারেশনের অন্তর্ভুক্ত রয়েছে। ব্যবসায়ীদের যে কোন ধরণের সমস্যা সমাধান ও ব্যবসার উন্নয়নে সমিতির নেতৃবৃন্দ কাজ করে থাকে।

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech