1. khaircox10@gmail.com : admin :
ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক মহেশখালী শাখা উদ্বোধন - coxsbazartimes24.com
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক মহেশখালী শাখা উদ্বোধন

  • আপডেট সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ১৮৪ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক
দ্বীপ উপজেলা মহেশখালীতে যাত্রা করলো দেশের প্রথম সারির অন্যতম বেসরকারী ব্যাংক ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক।

বুধবার (৬ এপ্রিল) দুপুরে ভার্চুয়ালি যুক্ত থেকে আনুষ্ঠানিকভাবে ১৯৭ শাখা উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোঃ আলী।

পৌরসভার গোরকঘাটা বাজারের কুদ্দুস মার্কেটে শাখাটি হয়েছে।

অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য দেন, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা খায়ের, আবদুল আজিজ ও উপব্যবস্থাপনা পরিচালক মাসুদুর রহমান।

আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন, মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার (ইউেনও) মোঃ ইয়াছিন, ব্যাংকের চট্টগ্রাম দক্ষিণ জোন প্রধান কামাল উদ্দিন, কক্সবাজার শাখা ব্যবস্থাপক আশরাফুল আলম।

শুরুতে স্বাগত বক্তব্য দেন শাখা ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর আলম।

স্থানীয় বাসিন্দাদের পক্ষে বক্তব্য রাখেন ডাক্তার শহিদুল ইসলাম খান, বিশিষ্ট ব্যবসায়ী বদিউল আলম।

কক্সবাজার লিংক রোড শাখা ব্যবস্থাপক শামসুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উখিয়ার কোর্ট বাজার শাখা ব্যবস্থাপক সিরাজুল ইসলাম, পেকুয়া শাখা ব্যবস্থাপক জসিম উদ্দিন, চকরিয়া শাখা ব্যবস্থাপক শাহাদাত হোসেন, মহেশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল উদ্দিন, ভবন মালিক ও ব্যবসায়ী প্রকিনিধি আবু তাহেরসহ মান্যগন্য  ব্যক্তিগণ বক্তব্য রাখেন।

উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোঃ আলী বলেন, মানুষের সেবার কথা চিন্তা করে মহেশখালীর মতো একটি প্রত্যন্ত অঞ্চলে শাখা স্থাপন করা হয়েছে। সারাদেশে আমাদের গ্রাহক ২৫ লক্ষ। ১৯৯৯ সালে যাত্রাকাল থেকে সেবা দিয়ে গ্রাহকদের মন জয় করে আজকের অবস্থান।

যারা এখনো ব্যাংকিং সেবার আওতায় আসেনি তাদের জন্য কাজ করছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক।

সবশেষে ভার্চুয়ালি দোয়া পরিচালনা করেন মোঃ হামিদুল্লাহ।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech