1. khaircox10@gmail.com : admin :
চট্টগ্রাম মহানগর বিজেপির নতুন কমিটিঃ আহবায়ক জুলকারনাইন, সদস‌্য স‌চিব ই‌ঞ্জিনিয়ার শাহেদ - coxsbazartimes24.com
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

চট্টগ্রাম মহানগর বিজেপির নতুন কমিটিঃ আহবায়ক জুলকারনাইন, সদস‌্য স‌চিব ই‌ঞ্জিনিয়ার শাহেদ

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১৯৭ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪
বাংলাদেশ জাতীয় পার্টি-বিজেপি চট্টগ্রাম মহানগরের নতুন আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

সৈয়‌্যদ মোঃ জুলকারনাইন আহবায়ক ও ই‌ঞ্জিনিয়ার মোঃ শাহেদুল ইসলাম‌কে সদস‌্য স‌চিব করে ৫১ সদস‌্য বি‌শিষ্ট কমিটি অনুমোদন দেন পার্টির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ।

৬ জুন ঘোষিত চট্টগ্রাম মহানগরের আহবায়ক ক‌মি‌টিতে মোঃ সুমন তালুকদার, জ‌সিম, জু‌য়েলসহ ৫ জন‌কে সি‌নিঃ যুগ্ম আহবায়ক এবং ফয়সাল মাহমুদ, আল ইমরান, সাদ্দাম হো‌সেনসহ ১০ জন‌কে যুগ্ম আহবায়ক পদে রাখা হয়েছে।

আগামী এক বছরের জন্য গঠিত আহ্বায়ক কমিটিকে নির্ধারিত সময়ের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করতে হবে।

চারদলীয় জোটের সাবেক এমপি ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ বঙ্গবন্ধুর ভাগ্নে শেখ ফজলুল হক মনি ও শেখ ফজলুল করিম সেলিমের বোন শেখ রেবা রহমানের জ্যেষ্ঠ সন্তান। তার বাবা ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র ও জাতীয় পার্টি সরকারের মন্ত্রী মরহুম নাজিউর রহমান মঞ্জু।

আন্দালিব রহমান পার্থ বিয়ে করেছেন মামাত বোন শেখ হেলালের (মায়ের মামাত ভাই) মেয়ে শেখ সায়রা রহমানকে। শেখ হেলালের বাবা শেখ আবু নাসের বঙ্গবন্ধুর আপন ছোট ভাই।

সেই সুবাদে আন্দালিব রহমান পার্থের নানি শেখ আছিয়া বেগমের আপন ছোট ভাই শেখ আবু নাসের।

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech