1. khaircox10@gmail.com : admin :
চট্টগ্রাম মহানগর বিজেপির নতুন কমিটিঃ আহবায়ক জুলকারনাইন, সদস‌্য স‌চিব ই‌ঞ্জিনিয়ার শাহেদ - coxsbazartimes24.com
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনাম
লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রিডমের সভা টেকনাফ বিএনপির সম্মেলনে স্লোগান নিয়ে কেন বিরূপ প্রতিক্রিয়া? সুশাসনের সুবিধার্থে প্রয়োজন এনজিও অংশীদার নির্বাচনে স্বচ্ছ ও প্রতিযোগিতামূলক প্রক্রিয়া সম্মেলন ঘিরে প্রাণচাঞ্চল্য, জনবান্ধব নেতৃত্ব চায় টেকনাফ বিএনপি লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রীডমকে বিশেষ সম্মাননা কক্সবাজারের পর্যটন শিল্প ধ্বংস করতে একটি শক্তিশালী চক্র লেগে আছে জলবায়ু অর্থায়নে জাতীয় বাজেটে জিডিপির দুই শতাংশ অর্থ বরাদ্দ চায় নাগরিক সমাজ রোহিঙ্গা সাড়াদান কার্যক্রমে যুব অংশগ্রহণ আরো বৃদ্ধি করা জরুরী টুয়াকের নামে মিথ্যা বিবৃতি, যা বললেন নেতৃবৃন্দ টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

Ads

চট্টগ্রাম মহানগর বিজেপির নতুন কমিটিঃ আহবায়ক জুলকারনাইন, সদস‌্য স‌চিব ই‌ঞ্জিনিয়ার শাহেদ

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১৯ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪
বাংলাদেশ জাতীয় পার্টি-বিজেপি চট্টগ্রাম মহানগরের নতুন আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

সৈয়‌্যদ মোঃ জুলকারনাইন আহবায়ক ও ই‌ঞ্জিনিয়ার মোঃ শাহেদুল ইসলাম‌কে সদস‌্য স‌চিব করে ৫১ সদস‌্য বি‌শিষ্ট কমিটি অনুমোদন দেন পার্টির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ।

৬ জুন ঘোষিত চট্টগ্রাম মহানগরের আহবায়ক ক‌মি‌টিতে মোঃ সুমন তালুকদার, জ‌সিম, জু‌য়েলসহ ৫ জন‌কে সি‌নিঃ যুগ্ম আহবায়ক এবং ফয়সাল মাহমুদ, আল ইমরান, সাদ্দাম হো‌সেনসহ ১০ জন‌কে যুগ্ম আহবায়ক পদে রাখা হয়েছে।

আগামী এক বছরের জন্য গঠিত আহ্বায়ক কমিটিকে নির্ধারিত সময়ের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করতে হবে।

চারদলীয় জোটের সাবেক এমপি ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ বঙ্গবন্ধুর ভাগ্নে শেখ ফজলুল হক মনি ও শেখ ফজলুল করিম সেলিমের বোন শেখ রেবা রহমানের জ্যেষ্ঠ সন্তান। তার বাবা ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র ও জাতীয় পার্টি সরকারের মন্ত্রী মরহুম নাজিউর রহমান মঞ্জু।

আন্দালিব রহমান পার্থ বিয়ে করেছেন মামাত বোন শেখ হেলালের (মায়ের মামাত ভাই) মেয়ে শেখ সায়রা রহমানকে। শেখ হেলালের বাবা শেখ আবু নাসের বঙ্গবন্ধুর আপন ছোট ভাই।

সেই সুবাদে আন্দালিব রহমান পার্থের নানি শেখ আছিয়া বেগমের আপন ছোট ভাই শেখ আবু নাসের।

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech